shono
Advertisement

চড়াম চড়াম ঢোল বাজাব! অনুব্রতর কায়দায় বীরভূমে ভোট করানোর আশ্বাস মদনের

'অনুব্রতর চষা বীরভূম ওরই থাকবে', মন্তব্য মদনের।
Posted: 10:40 AM Mar 10, 2023Updated: 11:56 AM Mar 10, 2023

অর্ণব দাস ও দিব্যেন্দু মজুমদার: অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) থাকাকালীন বীরভূমের ভোট নিয়ে বিশেষ ভাবতে হয়নি শাসকদল তৃণমূলকে। বরাবরই নিজের মতো করে নির্বাচন সামলেছেন তিনি। আবার কাজের জন্য খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) অনুব্রতর প্রশংসাও করেছেন। সামনেই পঞ্চায়েত নির্বাচন। কিন্তু বীরভূমে নেই অনুব্রত, তিনি দিল্লিতে ইডি হেফাজতে। ফলে কীভাবে হবে ভোট? তা নিয়ে চিন্তায় বীরভূমের তৃণমূল নেতৃত্ব। এ নিয়ে ফের মুখ খুললেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।

Advertisement

কামারহাটির বিধায়ক বীরভূমের ভোট প্রসঙ্গে মদন মিত্র বলেন, “লোকে ধরে নিচ্ছে অনুব্রত নেই মানে এবারের পঞ্চায়েতে তৃণমূলের পরাজয় ঘটবে। বীরভূম ধরে রাখতে পারবে না তৃণমূল। কিন্তু মনে রাখবেন জ্যান্ত বাঘের থেকে আহত বাঘ আরও ভয়ংকর।” এরপরই অনুব্রতর মতো করে চড়াম, চড়াম ঢোল বাজানোর কথা বললেন মদন। তিনি বলেন, “আমি অফিসিয়ালি বীরভূম যেতে পারব না। কারণ আমি বাইরের লোক। কিন্তু বীরুভূমের সীমানার বাইরে বসে চড়াম চড়াম ঢোল বাজাব।”

[আরও পড়ুন: বাঁশির সংকেত! পুলিশি হানার আগেই নদীর পাড় থেকে চম্পট দিচ্ছে বালি মাফিয়ারা]

মদন মিত্র এদিন বুঝিয়ে দিয়েছেন, দল ক্ষমতা দিলে অনুব্রতর মতো করেই ভোট করাতে প্রস্তুত তিনি। বলেন, “পার্টি আমাকে দায়িত্ব দিলে আমি কলকাতা থেকে গুড়-বাতাস নিয়ে যাব। বিরোধীদের পাখার হাওয়াও দিয়ে দেব। অনেকদিন হাওয়া খায়নি বিরোধী দল। অনুব্রতর চষা মাঠ, অনুব্রতরই থাকবে।” প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও অনুব্রতর মতো করে বীরভূমে ভোট করানোর কথা বলেছিলেন মদন। 

[আরও পড়ুন: দুর্ঘটনায় মৃত বাড়ির ছেলে, বিধবা গৃহবধূর দ্বিতীয় বিয়ে দিলেন শ্বশুরবাড়ির সদস্যরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার