shono
Advertisement

মডেলের বাড়িতে ‘হামলা’ প্রাক্তন স্বামীর, নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের

বিবাহবিচ্ছেদের ৮ বছর পর 'হামলা' প্রাক্তন স্বামীর।
Posted: 04:32 PM May 12, 2023Updated: 04:36 PM May 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহবিচ্ছেদের ৮ বছর পর মডেলের বাড়িতে হামলা প্রাক্তন স্বামীর। আক্রান্ত তাঁর মা। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই মডেল। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

নরেন্দ্রপুরের শ্রীনগরের বাসিন্দা পিনাকী মজুমদারের সঙ্গে গত ২০১১ সালে বিয়ে হয় মডেল সুচরিতা বিশ্বাসের। বিয়ের বছর চারেকের মধ্যে নানা অশান্তি শুরু হয়। শেষমেশ বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন দু’জনে। ২০১৫ সালে পিনাকি ও সুচরিতার বিবাহবিচ্ছেদ হয়।

অভিযোগ, গত ১০ মে প্রাক্তন স্বামী পিনাকী বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে মডেলের বাড়িতে আসেন। সেই সময় সুচরিতা বাড়িতে ছিলেন না। মডেলের বাড়িতে হামলা চালায় প্রাক্তন স্বামী পিনাকী। মডেলের মাকে মারধর করে বলেও অভিযোগ। হাতে চোট পান তিনি।

[আরও পড়ুন: বাড়ছে রাসায়নিক মিশিয়ে তৈরি ভাল্লুকের নকল পিত্ত পাচারের কারবার, শুরু জোর তদন্ত]

মডেলের আরও অভিযোগ, পরদিন অর্থাৎ ১১ মে’তেও হামলা চালান পিনাকী ও তাঁর লোকজন। জোর করে গয়নাগাটি কেড়ে নেওয়া হয়। এবং সুচরিতার বাবা-মার কাছ থেকে জোর করে ২ লক্ষ টাকা চেক লিখিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ। বৃহস্পতিবার রাতে নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন মডেল। তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: বড়সড় ধাক্কা, প্রাথমিকে ৩৬ হাজার প্রশিক্ষণহীন শিক্ষকের চাকরি বাতিল করল হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার