shono
Advertisement

মন্নতে ছিল নৈশভোজ, শাহরুখের ব্যবহারের মুগ্ধ মডেল, ছবি শেয়ার করে জানালেন অভিজ্ঞতা

আরিয়ান, সুহানা, আব্রামের কথা জানাতেও ভোলেননি তিনি।
Posted: 08:36 PM Apr 23, 2023Updated: 08:36 PM Apr 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্নতের বাইরে দাঁড়িয়ে ছবি অনেকেই তোলেন। ভাগ্য ভাল থাকলে ব্যান্ডস্ট্যান্ডের এই বিখ্যাত বাড়ির ছাদে শাহরুখ খানেরও (Shah Rukh Khan) দেখা মিলতে পারে। কিন্তু, মন্নতের অন্দরে যাওয়ার সৌভাগ্য সবার হয় না। মডেল নভপ্রীত কৌরের (Navpreet Kaur) হয়েছিল। কেন? কীভাবে? তা জানা নেই। তবে স্বপ্নের মতো সেই বাস্তব অভিজ্ঞতা তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

একাধিক ছবি পোস্ট করেছেন নভপ্রীত। শাহরুখের সঙ্গে সেলফিও তুলেছেন। সেই সমস্ত ছবি পোস্ট করে জানান, ছবিগুলি কখনও শেয়ার না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এত মূল্যবান এই স্মৃতি যে সে সিদ্ধান্তে অটল থাকতে পারলেন না। শাহরুখের আতিথেয়তায় মুগ্ধ নভপ্রীত। জানান, বলিউড বাদশা নিজে তাঁর জন্য পিৎজা তৈরি করেছিলেন।

[আরও পড়ুন: কাজ না পাওয়ায় চূড়ান্ত অবসাদ! সুশান্তের স্মৃতি ফেরাল ৩৫ বছরের কন্নড় অভিনেতার মৃত্যু]

পাঞ্জাবি পরিবারে জন্ম হলেও মাছ-মাংস খান না নভপ্রীত। সেকথা জেনে শাহরুখ মিস ইন্ডিয়া প্রতিযোগীর জন্য ভেজ পিৎজা তৈরি করেছিলেন। পুরো বিষয়টা নভপ্রীতের কাছে স্বপ্নের মতো মনে হচ্ছিল। আয়নায় বারবার নিজেকে দেখছিলেন তিনি। ভিতরে উচ্ছ্বাসের ঝড় বয়ে গেলেও খাবার টেবিলে নিজেকে শান্ত রেখেছিলেন।

নভপ্রীত জানান, শাহরুখপত্নী গৌরীর মন খুবই বড়। শাহরুখ নিজে তাঁকে ওয়াশরুমের পথ দেখিয়ে নিয়ে গিয়েছিলেন। আব্রামের সঙ্গেও তাঁর বন্ধুত্ব হয়ে গিয়েছিল। সুহানা বেশ চুপচাপ। আর আরিয়ানকে বাইরে থেকে রাগী মনে হলেও আসলে সে খাঁটি আর নরম স্বভাবের মানুষষ নভপ্রীত জানান, শাহরুখ নিজে তাঁকে বাইরে ছাড়তে এসেছিলেন। গাড়ির দরজাও খুলে দেন।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা ক্যাটরিনা কাইফ! সলমনের বোনের ইদ পার্টিতে নায়িকার ভিডিও দেখেই জল্পনা তুঙ্গে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement