shono
Advertisement

আচমকাই সোশ্যাল অ্যাকাউন্ট ডিলিট করলেন সালাহ, ব্যাপারটা কী?

মঙ্গলবার একটি টুইটের পরই এই সিদ্ধান্ত। The post আচমকাই সোশ্যাল অ্যাকাউন্ট ডিলিট করলেন সালাহ, ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:53 PM Jan 23, 2019Updated: 06:53 PM Jan 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার বিশ্বকাপের মঞ্চেই নজর কেড়েছিলেন মহম্মদ সালাহ। একপ্রকার একক প্রয়াসেই দলকে বিশ্বকাপে যোগ্যতা অর্জন করিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও কম নয়। কিন্তু আচমকাই নেটদুনিয়া থেকে নিজেকে মুছে ফেললেন ইজিপ্সিয়ান মেসি। টুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দেন তিনি। আর তারপর থেকে শুরু হয়েছে জল্পনা। কেন এমনটা করলেন লিভারপুল স্ট্রাইকার?

Advertisement

[ভারতীয় বোলিংয়ে কুপোকাত কিউয়িরা, জয় দিয়ে শুরু ওয়ানডে সিরিজ]

মঙ্গলবার সন্ধেয় নিজের টুইটার হ্যান্ডেলে একটি টুইট করেছিলেন সালাহ। যা নিয়ে বেশ ধন্দে পড়ে যান তাঁর অনুগামীরা। লেখেন, “২০১৯ রেজোলিউশন: এবার বাস্তবের সম্পর্কে আসার সময় হয়েছে।” তারপরই সোশ্যাল অ্যাকাউন্ট দুটি ডিলিট করে দেন তিনি। কিন্তু সালাহ হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন, তা বুঝে উঠতে পারছেন না কেউই। নেটিজেনদের অনেকেই মনে করছেন, এটা নেহাতই তাঁর নতুন বছরের প্রতিজ্ঞা। ভারচুয়াল দুনিয়া ছেড়ে বাস্তবের সম্পর্কই মজবুত করতে আগ্রহী তিনি। তবে এর পিছনে অন্য কারণ থাকতে পারে বলেও মত অনেকের।

এর আগেও মাঠের বাইরের একাধিক কারণে শিরোনামে উঠেছেন তিনি। উল্লেখ্য, জাতীয় দলের বিমানে তাঁর ছবি ব্যবহার করা নিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন সালাহ। কারণ সেই বিমানের স্পনসর এবং লিভারপুল তারকার স্পনসর ছিল ভিন্ন। ফলে ইজিপ্ট ফুটবলের সঙ্গে সংঘাতে জড়িয়েছিলেন। তাঁর বিরুদ্ধে স্বার্থের সংঘাতের প্রশ্নও উঠেছিল। পরে অবশ্য সে সমস্যা মিটে গিয়েছিল। এর পাশাপাশি সম্প্রতি লিভারপুল ছেড়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন সালাহ। বলেছিলেন, ইজরায়েলের ফুটবলার মোয়ানস দাবুরকে দলে নেওয়া হলে তিনি ক্লাব ছাড়বেন। তারপরই লিভারপুল ফরোয়ার্ডের এমন সিদ্ধান্তে বেশ হতাশ তাঁর ফলোয়াররা। অনেকের ধারণা চলতি বছর সোশ্যাল সাইটে খুব একটা অ্যাকটিভ ছিলেন না সালাহ। সেই কারণেই হয়তো নিজেকে গুটিয়ে নিলেন তিনি। তবে এ নিয়ে এখনও মুখ খোলেননি তারকা ফুটবলার। আপাতত ইংলিশ প্রিমিয়ার লিগের জন্য দলের সঙ্গে ব্যস্ত তিনি।

The post আচমকাই সোশ্যাল অ্যাকাউন্ট ডিলিট করলেন সালাহ, ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement