shono
Advertisement
Mohammed Shami

'আর কোনও ব্যথা নেই', দাবি শামির, বর্ডার গাভাসকর ট্রফিতে কামব্যাক করবেন?

তার আগে বাংলার হয়ে রনজিতে খেলতে চান তারকা পেসার।
Published By: Arpan DasPosted: 04:53 PM Oct 21, 2024Updated: 05:57 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহম্মদ শামি(Mohammed Shami) কি পুরোপুরি চোটমুক্ত? দেশের ক্রিকেটমহলে ঘুরেফিরে আসছে এই প্রশ্নটা। বেঙ্গালুরু টেস্ট শেষ হওয়ার পর তিনি নেটে পূর্ণ রানআপে বোলিং করেছেন। যা দেখে আশা বেড়েছে ভক্তদের মধ্যে। এবার তিনি নিজেই জানালেন, বিন্দুমাত্র ব্যথা নেই তাঁর। স্বাভাবিকভাবেই বাড়ছে বর্ডার গাভাসকর ট্রফিতে শামির খেলার সম্ভাবনা।

Advertisement

গতবছর ওয়ানডে বিশ্বকাপের পর আর বল হাতে মাঠে দেখা যায়নি তাঁকে। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ‌্যাকাডেমিতে (এনসিএ) চলেছে সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়া। দিন দুয়েক আগে চিন্নাস্বামীতে দেখা গিয়েছিল, ফের অস্ত্রে শান দিচ্ছেন তিনি। আর রবিবার শামিকে দেখা গিয়েছিল পূর্ণ রানআপে বল করতে। তাঁকে নজরে রেখেছিলেন ভারতের বোলিং কোচ মর্নি মর্কেল। বল দুদিকে সুইং করিয়ে শুভমান, অভিষেক নায়ারদের বিপাকে ফেলেছিলেন শামি।

এবার তিনি জানালেন, "গতকাল যেভাবে বল করেছি, তাতে আমি খশি। আগে অর্ধেক রানআপে বল করতাম, যাতে বেশি চাপ না নিতে হয়। কিন্তু গতকাল আমি ঠিক করি, পূর্ণ শক্তিতে বল করব। নিজের ১০০ শতাংশ দিয়ে বল করেছি। আমার এখন আর কোনও ব্যথা নেই। বহুদিন ধরেই লোকে ভাবছে অস্ট্রেলিয়া সফরে খেলতে পারব কিনা? কিন্তু তার জন্য এখনও সময় আছে।"

নভেম্বরের শেষের দিকেই শুরু হবে বর্ডার গাভাসকর ট্রফি। যদিও সেখানে খেলতে হলে আগে ঘরোয়া ক্রিকেটে নামতে হবে শামিকে। সেই বিষয়ে বাংলার পেসার বলছেন, "আমার মাথায় শুধু এখন একটা জিনিসই রয়েছে। আমাকে নিশ্চিত করতে হবে যে আমি পুরো ফিট আর অস্ট্রেলিয়া সফরের আগে আরও শক্তিশালী হয়ে উঠতে হবে। মাঠে আরও সময় কাটাতে হবে। সেখানে যাওয়ার আগে আমি চাই রনজির কয়েকটা ম্যাচ খেলতে।" উল্লেখ্য, এর আগে রোহিত শর্মা জানিয়ে ছিলেন, আধা ফিট শামিকে অস্ট্রেলিয়া সফরে নিয়ে যেতে চান না। কিন্তু পরিস্থিতি যেদিকে এগোচ্ছে, তাতে পুরো ফিট হয়েই অস্ট্রেলিয়ার বিমানে উঠতে পারেন শামি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহম্মদ শামি কি পুরোপুরি চোটমুক্ত? দেশের ক্রিকেটমহলে ঘুরেফিরে আসছে এই প্রশ্নটা।
  • বেঙ্গালুরু টেস্ট শেষ হওয়ার পর তিনি পূর্ণ রানআপে বোলিং করেছেন।
  • যা দেখে আশা বেড়েছে ভক্তদের মধ্যে। এবার তিনি নিজেই জানালেন, বিন্দুমাত্র ব্যথা নেই তাঁর।
Advertisement