shono
Advertisement

রাম মন্দির তৈরিতে সুনির্দিষ্ট আইন হোক, কেন্দ্রকে আরজি মোহন ভাগবতের

ভারত ভাগ রুখতে চাইলে আরএসএস-কে ভোট দিন, আহ্বান সংঘ প্রধানের। The post রাম মন্দির তৈরিতে সুনির্দিষ্ট আইন হোক, কেন্দ্রকে আরজি মোহন ভাগবতের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:50 PM Oct 18, 2018Updated: 05:50 PM Oct 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অযোধ্যার বিতর্কিত জমিতে দ্রুত রাম মন্দির তৈরির জন্য সুনির্দিষ্ট আইন প্রণয়ন করুক কেন্দ্র। বিজয়া দশমী উপলক্ষে নাগপুরে এক বক্তৃতা সভায় কেন্দ্রের বিজেপি সরকারের উদ্দেশ্যে একথাই বললেন আরএসএস প্রধান মোহন ভাগবত। তিনি জানান, মন্দির এতদিনে তৈরি হয়ে যাওয়া উচিত ছিল। সুপ্রিম কোর্ট অযোধ্যা ইস্যুতে খুব শিগগির রায় দিক, এমনটাই চাইছেন আরএসএস প্রধান।

Advertisement

উল্লেখ্য, বছর শেষের বক্তৃতায় আরএসএস-কে সমর্থনের জন্য দেশবাসীকে আহ্বান জানিয়েছেন মোহন ভাগবত। দেশবাসীর উদ্দেশ্যে তিনি জানান, ভারত ভাগ না চাইলে আরএসএস-কে ভোট দিন। এই দলই দেশের অনিবার্য ভাঙন রোধ করবে। কেননা আগামী লোকসভা নির্বাচনেই ভোটে লড়ার সিদ্ধান্ত নিয়েছে তাঁর দল।

[প্রাণনাশের হুমকি দিয়ে দিনের পর দিন বোনকে ধর্ষণ দুই দাদার]

বলা বাহুল্য, আগামী লোকসভা নির্বাচনের আগে নাগপুরের রশিমবাগের সমাবেশই মোহন ভাগবতের এবছরের শেষ বক্তৃতা মঞ্চ। তিনি দেশবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখার পাশাপাশি বিজেপি সরকারকেও দেশ চালানোর জন্য নয়া পরামর্শও দেন। জানান, সীমান্তে কঠোর অবস্থান নিয়ে শত্রুর মোকাবিলা করার পাশাপাশি দেশের ভিতরে আধ্যাত্মিক ভাবধারা বজায় রাখতে হবে। ভারতকে এতটাই শক্তিশালী হতে হবে যে, বিদেশি শত্রুরা আক্রমণের কথা ভাবতেও না পারে। যদিও বা কোনও দেশ চেষ্টা করে, তবে তাকে উচিত শিক্ষা দেওয়ার মতো শক্তি যেন ভারতে কাছে থাকে। রাফালে প্রসঙ্গে জানান, বিদেশ থেকে অস্ত্র কিনুক কেন্দ্র। তবে বিদেশী শত্রুর মোকাবিলায় দেশেও অস্ত্র তৈরি হোক। নিজেদের রক্ষা করতে দেশীয় অস্ত্রের প্রয়োজনীতাকে মানতেই হবে।

আরএসএসের এদিনে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নোবেল পুরস্কার জয়ী কৈলাস সত্যার্থী। তাঁর বক্তব্যে কৈলাস বলেন, দেশের মহিলা ও শিশুদের নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে। এই কাজ সঠিকভাবে পরিচালনার জন্য সংঘ সেবকদের অনুরোধও জানান তিনি।   

[ইস্তফা দিলেন যৌন হেনস্তায় অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রী এম জে আকবর]

The post রাম মন্দির তৈরিতে সুনির্দিষ্ট আইন হোক, কেন্দ্রকে আরজি মোহন ভাগবতের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement