shono
Advertisement

ছোটপর্দায় যোগগুরু রামদেবের বায়োপিক, মুখ্য চরিত্রে কে জানেন?

দেখুন তো চিনতে পারেন কি না? The post ছোটপর্দায় যোগগুরু রামদেবের বায়োপিক, মুখ্য চরিত্রে কে জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 12:52 PM Nov 21, 2017Updated: 03:31 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বায়োপিকের হাওয়া এবার ছোটপর্দাতেও। কানাঘুষো অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। এতদিনে নিশ্চিত হওয়া গেল। এবার বোকাবাক্সের পর্দায় তুলে ধরা হবে যোগগুরু রামদেবের জীবনের কাহিনি। আর তা তুলে ধরা হবে ডিসকভারির আসন্ন জেনারেল এন্টারটেনমেন্ট চ্যানেলে (GEC)।

Advertisement

[‘পদ্মাবতী’ বিতর্কের জন্য সঞ্জয়-দীপিকাই দায়ী, তোপ যোগীর]

৬৫টি এপিসোডের মাধ্যমে তুলে ধরা হবে যোগগুরুর উত্থানের কাহিনি। আর সূত্রের খবর মানলে তাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে টেলিভিশন তারকা মোহিত রায়নাকে। ছোটপর্দায় মহাদেবের ভূমিকায় অভিনয় করে পরিচিতি পান মোহিত। এরপর সম্রাট অশোকের চরিত্রে দেখা যায় তাঁকে। পৌরাণিক চরিত্রেই তাঁকে দর্শকদের সবচেয়ে বেশি পছন্দ। ইদানীং অভিনেতাকে দাড়ি বাড়িয়ে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছিল। কেন? কারণটা এতদিনে প্রকাশ্যে এল।

 

[মিডিয়ার সামনে মেজাজ হারিয়ে কেন কেঁদে ফেললেন ঐশ্বর্য রাই বচ্চন?]

জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রাথমিক কথাবার্তা হয়ে গিয়েছে। মোহিতও যোগগুরুর জীবন নিয়ে গবেষণা শুরু করে দিয়েছেন। পাশাপাশি তাঁরই আদলে নিজেকে গড়ে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এতে অবশ্য বাড়তি পরিশ্রম করতে হচ্ছে না অভিনেতাকে। এমনিতেই তিনি ফিটনেস ফ্রিক। নতুন এই চরিত্রে সেই সুবাদে আগে থেকেই অ্যাডভান্টেজ রয়েছে তাঁর।

 

[গ্রিসের অপূর্ব লোকেশনে স্টাইলিশ রোমান্সে মজলেন সলমন-ক্যাট]

The post ছোটপর্দায় যোগগুরু রামদেবের বায়োপিক, মুখ্য চরিত্রে কে জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার