shono
Advertisement
Mohun Bagan

সবুজ-মেরুন জার্সিতে মাঠে নামতে মুখিয়ে আপুইয়া, মিজো মিডফিল্ডারকে নিয়ে উচ্ছ্বসিত কোচ মোলিনাও

আপুইয়ার মুখে শোনা গেল 'জয় মোহনবাগান' স্লোগান।
Published By: Arpan DasPosted: 12:01 PM Jun 25, 2024Updated: 02:37 PM Jun 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোন দলে যাবেন আপুইয়া (Apuia)? দীর্ঘদিন ধরে জল্পনা চলেছিল ভারতীয় ফুটবলমহলে। কিন্তু মিজোরামের মিডফিল্ডার যে মুম্বই ছেড়ে মোহনবাগানের (Mohun Bagan) জার্সি গায়ে দেবেন, তা ইতিমধ্যেই চূড়ান্ত। মুম্বই সিটিও বিদায়বার্তা জানিয়েছে। বাকি ছিল মোহনবাগানের তরফ থেকে আনুষ্ঠানিক ঘোষণা। এবার সেটাও হয়ে গেল। সেই সঙ্গে আপুইয়াকে নিয়ে বিশেষ বার্তা দিলেন সবুজ-মেরুনের নতুন কোচ জোসে মোলিনাও।

Advertisement

আইএসএলের ফাইনালে মুম্বই মাঝমাঠে দাপটের সঙ্গে খেলেন আপুইয়া। তাঁর দাপটের কাছে ম্লান হয়ে যান জনি কাউকোরা। মাঝমাঠের রাশ কার্যত একার হাতে তুলে নেন আপুইয়া। মুম্বই সিটি তাঁকে দলে রাখতে চেয়েছিল। নাম জড়িয়েছিল ইস্টবেঙ্গলেরও। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আপুইয়ার নতুন ক্লাব নিয়ে জল্পনা।

[আরও পড়ুন: বিশ্বকাপে ইতিহাস আফগানিস্তানের, রুদ্ধশ্বাস ম্যাচে বাংলাদেশকে হারিয়ে সেমিতে রশিদ খানরা]

কিন্তু সব আলোচনা থামিয়ে মোহনবাগানের হয়ে খেলবেন আপুইয়া। সোমবার রাতেই তাঁকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছে মুম্বই। বাকি ছিল মোহনবাগানের ঘোষণা। সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে তাঁর আগমনবার্তা জানিয়ে দিল সবুজ-মেরুন। 'সোনার কেল্লা' সিনেমার 'এটা আমার' সংলাপই যথেষ্ট বাকি ঈশারা বুঝে নেওয়ার জন্য। আপুইয়ার মুখে শোনা গেল 'জয় মোহনবাগান' স্লোগান।

আপুইয়াকে নিয়ে উচ্ছ্বসিত নতুন কোচও। তিনি বলেন, "আপুইয়া দলে যোগ দেওয়ায় মাঝমাঠের শক্তি বাড়বে। গত মরশুমে নিজের গুরুত্ব প্রমাণ করেছে। মিডফিল্ডার হিসেবে ভারতীয় জার্সিতেও নিজেকে প্রমাণ করেছে। ও যোগ দেওয়ায় মাঝমাঠে প্রতিযোগিতা বাড়বে। দলের পারফরম্যান্সেরও উন্নতি ঘটবে।"

সবুজ-মেরুনে যোগ দিয়ে আনন্দিত আপুইয়াও। তিনি জানান, "ভারতীয় ফুটবলে মোহনবাগানের একটা আলাদা জায়গা আছে। ইতিহাসও জড়িয়ে আছে ক্লাবের সঙ্গে। সেই দলে খেলার সুযোগ পেয়ে আমি আনন্দিত ও উত্তেজিত। পরিশ্রম আর আন্তরিকতা দিয়ে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। সবুজ-মেরুনকে বেছে নিয়েছি কারণ, কোচ আর সতীর্থদের নিয়ে লক্ষ্যে পৌঁছতে চাই। এই সুযোগটাই আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি। মাঠে নামার জন্য মুখিয়ে আছি। ক্লাবকে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে দেওয়ার পাশাপাশি সদস্য-সমর্থকদের মুখে হাসি ফোটাতে চাই।"

[আরও পড়ুন: প্রথম ম্যাচেই হোঁচট, কোস্টারিকার সঙ্গে ড্র দিয়ে কোপা অভিযান শুরু ব্রাজিলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মিজোরামের মিডফিল্ডার যে মুম্বই ছেড়ে মোহনবাগানের জার্সি গায়ে দেবেন, তা ইতিমধ্যেই চূড়ান্ত।
  • মুম্বই সিটিও বিদায়বার্তা জানিয়েছে। বাকি ছিল মোহনবাগানের তরফ থেকে আনুষ্ঠানিক ঘোষণা। এবার সেটাও হয়ে গেল।
  • সেই সঙ্গে আপুইয়া নিয়ে বিশেষ বার্তা দিলেন সবুজ-মেরুনের নতুন কোচ জোসে মোলিনাও।
Advertisement