shono
Advertisement
Mohun Bagan

মোহনবাগান মানেই তো ট্রফি, ডুরান্ড ফাইনালে উঠে আত্মবিশ্বাসী অধিনায়ক শুভাশিস

আর জি কর কাণ্ডে বিচারের দাবিতে ফের মুখ খুললেন শুভাশিস বসু।
Published By: Anwesha AdhikaryPosted: 10:43 PM Aug 27, 2024Updated: 10:43 PM Aug 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগান মানেই তো ট্রফি জিততে হবে। ডুরান্ড কাপের ফাইনালে ওঠার পরে এই কথা শোনা গেল সবুজ-মেরুন অধিনায়ক শুভাশিস বসুর গলায়। সাফ জানিয়ে দিলেন, ফাইনাল জিততে মরিয়া গোটা টিম। তবে ফুটবলের পাশাপাশি আবারও তাঁর মুখে শোনা গেল মহিলাদের সুরক্ষার কথা। আর জি কর কাণ্ডে বিচার চেয়ে পথে নেমেছিলেন তারকা ডিফেন্ডার। মঙ্গলবার ম্যাচের পরেও ফের দাবি জানালেন, গোটা দেশ মেয়েদের জন্য নিরাপদ হোক।

Advertisement

ডুরান্ডের সেমিফাইনালের শুরু থেকেই দলে ছিলেন শুভাশিস। কিন্তু চোটের জন্য ম্যাচের প্রথমার্ধে মাঠ ছাড়তে হয় মোহনবাগান অধিনায়ককে। তাঁর পরিবর্তে মাঠে নামেন দীপেন্দু বিশ্বাস। তরুণ সতীর্থের খেলায় মুগ্ধ অধিনায়ক। ম্যাচ শেষে শুভাশিস বলে গেলেন, "খুব ভালো খেলেছে দীপেন্দু।" সেই সঙ্গে বিশাল কাইথেরও প্রশংসা করেন তিনি। ম্যাচে পরপর দুটি শট বাঁচিয়ে বিশালই কার্যত ডুরান্ড ফাইনালে তুলেছেন মোহনবাগানকে। সেই দেখে শুভাশিসের সার্টিফিকেট,"দেশের অন্যতম সেরা গোলকিপার বিশাল। মুখের কথায় নয়, মাঠে নেমেই ও নিজেকে প্রমাণ করছে।"

[আরও পড়ুন: ‘যতদিন না দোষী প্রমাণিত হয়, ততদিন খেলবে’, কঠিন সময়ে শাকিবের পাশে বাংলাদেশ বোর্ড

ডুরান্ড কাপ, আইএসএল- গত মরশুমে একাধিক ফাইনালে উঠেছে মোহনবাগান। চলতি মরশুমেও ফের ডুরান্ডের ফাইনালে দল। এই সাফল্যের পরে শুভাশিস বলছেন, "মোহনবাগান মানেই তো ট্রফি জিততে হবে। সকলেই ট্রফি জেতার জন্য খেলে। আমরাও ফাইনাল জিততে চাই।" খেতাবি লড়াইয়ে নর্থইস্ট ইউনাইটেডের মুখোমুখি মোহনবাগান। হাড্ডাহাড্ডি ফাইনাল হবে বলেই মনে করছেন সবুজ-মেরুন কোচ হোসে মোলিনা।

ফুটবলের পাশাপাশি এদিন যুবভারতীতে হাজির ছিল আর জি কর কাণ্ডে প্রতিবাদের বার্তাও। বিচার চাওয়ার দাবিতে টিফো নিয়ে এসেছিলেন দর্শকরা। দিনকয়েক আগে নিজে পথে নেমে আর জি করের নির্যাতিতার বিচারের দাবি জানিয়েছিলেন শুভাশিস। এদিন আবারও বললেন, "গোটা রাজ্য, গোটা দেশে মহিলাদের জন্য নিরাপদ হোক। মেয়েরা সুরক্ষিত থাকুন। যারা জঘন্য কাণ্ড ঘটিয়েছে তারা শাস্তি পাক।"

[আরও পড়ুন: ইতিহাসে কনিষ্ঠতম, বিনা প্রতিদ্বন্দ্বিতায় আইসিসির চেয়ারম্যান জয় শাহ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডুরান্ডের সেমিফাইনালের শুরু থেকেই দলে ছিলেন শুভাশিস। কিন্তু চোটের জন্য ম্যাচের প্রথমার্ধে মাঠ ছাড়তে হয় মোহনবাগান অধিনায়ককে।
  • ডুরান্ড কাপ, আইএসএল- গত মরশুমে একাধিক ফাইনালে উঠেছে মোহনবাগান। চলতি মরশুমেও ফের ডুরান্ডের ফাইনালে দল।
  • ফুটবলের পাশাপাশি এদিন যুবভারতীতে হাজির ছিল আর জি কর কাণ্ডে প্রতিবাদের বার্তাও। বিচার চাওয়ার দাবিতে টিফো নিয়ে এসেছিলেন দর্শকরা।
Advertisement