shono
Advertisement

ডার্বির আগের রাতে রেফারিকে সংবর্ধনা মোহনবাগানের ফুটবল সচিবের

ময়দানে শোরগোল। The post ডার্বির আগের রাতে রেফারিকে সংবর্ধনা মোহনবাগানের ফুটবল সচিবের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:22 PM Aug 30, 2018Updated: 04:52 PM Aug 30, 2018

স্টাফ রিপোর্টার: ডার্বির আগেই ঘোর বিতর্ক। রবিবার বড় ম্যাচে যে রেফারির মুখে বাঁশি থাকার কথা, সেই প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়কে ম্যাচের আগের রাতেই বড় করে সংবর্ধনা দিচ্ছেন মোহনবাগানের ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায়। এখানেই শেষ নয়। সংবর্ধনার তালিকায় খোদ কলকাতা রেফারি অ্যাসোসিয়েশনের সচিব চিত্ত দাস মজুমদার! ডার্বির আগের দিন খোদ এক প্রধানের ফুটবল সচিব সংবর্ধনা দিচ্ছেন সম্ভাব্য ম্যাচ রেফারিকে, এরকমটা এর আগে কখনও হয়নি। সরগরম ময়দান।   

Advertisement

[ বড় ম্যাচে বিশ্বকাপের ছোঁয়া, আকাশ থেকে নামবে ম্যাচ বল]

প্রতি বছরই প্রয়াত পদ্মশ্রী শৈলেন মান্নার জন্মদিনে ‘শৈলেন মান্না এক্সেলেন্স অ্যাওয়ার্ড’ নামে একটি অনুষ্ঠান আয়োজন করে কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশন। সংস্থার সচিব স্বপন বন্দ্যোপাধ্যায়। তিনি আবার মোহনবাগান ক্লাবের ফুটবল সচিবও বটে। এবছর ১ সেপ্টেম্বর, প্রয়াত শৈলেন মান্নার জন্মদিনে হাওড়া শরৎ সদনে গুণীজনদের সংবর্ধনা দেওয়ার ব্যবস্থা করেছেন স্বপন বাবু। এবং কী আশ্চর্য! ডার্বির আগের দিন সেই অনুষ্ঠানে সংবর্ধিত হবেন মোহন-ইস্ট ম্যাচের সম্ভাব্য রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায় ও কলকাতা রেফারি অ্যাসোসিয়েশনের সচিব চিত্ত দাস মজুমদার! চমক আরও আছে। গত মরসুমের ইস্টবেঙ্গলের সেরা ফুটবলার আমনা ও টিডি সুভাষ ভৌমিকেও সংবর্ধনা দেবে মোহনবাগানের ফুটবল সচিবের সংস্থা! ডার্বির আগের রাতে এমন অনুষ্ঠানে শোরগোল লাল-হলুদ তাঁবুতেও। শোনা যাচ্ছে, সংবর্ধনা অনুষ্ঠান আমনার উপস্থিত থাকার সম্ভাবনা কম। সুভাষ ভৌমিক যাবেন কী না, এখনও জানা যায়নি। মোহনবাগান কোচ শংকরলাল চক্রবর্তী ও স্ট্রাইকার ডিপান্ডা ডিকাকেও অবশ্য সংবর্ধনা দেবে কালীঘাট স্পোটর্স লাভার্স অ্যাসোসিয়েশন। এদিকে, মোহনবাগান ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তাঁকে ফোনে পাওয়া যায়নি।

[ বন্যাদুর্গত কেরলের পাশে মোহনবাগান ফুটবলাররা, তৈরি হচ্ছে নতুন ফান্ড]

The post ডার্বির আগের রাতে রেফারিকে সংবর্ধনা মোহনবাগানের ফুটবল সচিবের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement