shono
Advertisement

গুরুদের পারফেক্ট উপহার, ড্রেসিংরুমে দুই কোচের জন্মদিন পালন বাগান ফুটবলারদের

দেখে নিন সেলিব্রেশনের ছবিগুলি। The post গুরুদের পারফেক্ট উপহার, ড্রেসিংরুমে দুই কোচের জন্মদিন পালন বাগান ফুটবলারদের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:16 PM Dec 12, 2017Updated: 03:24 PM Dec 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ক্লাবকে ভারতসেরার তকমা এনে দিয়েছেন। ট্রফি খরা কাটিয়ে আই লিগ চ্যাম্পিয়ন করেছিলেন দলকে। তাঁর তত্ত্বাবধানেই গঙ্গাপারের তাঁবুতে এসেছে ফেডারেশন কাপ। আর চলতি আই লিগের শুরুতেই ডার্বি জিতে সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছেন তিনি। ঠিক ধরেছেন। মোহনবাগান কোচ সঞ্জয় সেনের কথাই হচ্ছে। এহেন কোচের জন্মদিনে গুরুকে বিশেষ সম্মান দেবেন না তাঁর মুগ্ধ শিষ্যরা, তেমনটা কি হয়?

Advertisement

[ঘোষিত চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ড্র, রোনাল্ডোর মুখোমুখি নেইমার]

সঞ্জয় সেন এবং তাঁর সহকারী শঙ্করলাল চক্রবর্তী কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেন। কলকাতা লিগে সঞ্জয়ের অনুপস্থিতিতে তাঁর পরামর্শ মেনেই চলেন। আবার ডাগআউটে সঞ্জয় না থাকলে শঙ্করলালই দলকে ভরসা জোগান। দু’জনের জন্মদিনটা এক বলেই কি এত সুন্দর বোঝাপড়া তাঁদের মধ্যে? কে জানে! তবে মঙ্গলবার দুই কোচকেই জন্মদিনে সম্মান জানালেন সোনি নর্ডি, ডিপান্ডা ডিকারা। সল্টলেক স্টেডিয়ামে প্র্যাকটিস শেষে দুই কোচকে গার্ড অফ অনার দেন বাগান ফুটবলাররা। তারপর ড্রেসিং রুমে শুরু হয় কেক কাটার পর্ব। দুই কোচের জন্য ছিল একটি কেকই। সম্পর্কে আরও খানিকটা মিষ্টতা আনতেই হয়তো এমন প্রয়াস সোনিদের।

[স্ত্রী অনুষ্কার জন্য দিল্লি ছেড়ে পাকাপাকিভাবে মুম্বইয়ের বাসিন্দা হচ্ছেন বিরাট]

সামনে আই লিগের অনেকটা পথ পড়ে রয়েছে। কিন্তু ডার্বি জয় যেন সবুজ মেরুন তাঁবুর ছবিটাই পালটে দিয়েছে। তার উপর গত ম্যাচে চার্চিলকে পাঁচ গোলের মালা পরিয়েছেন ফুটবলাররা। ফুরফুরে মেজাজে একটা একটা করে ম্যাচ নিয়েই ভাবছেন তাঁরা। টেনশন সরিয়ে রেখে টুর্নামেন্টে নিজেদের সেরাটা দেওয়ার পরামর্শ সতীর্থদের দিয়ে চলেছেন সোনিও। ঘরের মাঠে বৃহস্পতিবার বাগানের পরের প্রতিপক্ষ শিলং লাজং। যারা আবার ইস্টবেঙ্গলের কাছে বিধ্বস্ত হয়েছিল। তাই অতিরিক্ত চাপ নিতে নারাজ সঞ্জয়। তবে প্রতিপক্ষকে হালকাভাবেও নিচ্ছেন না তিনি। আর টুর্নামেন্টের মাঝেই শিষ্যদের থেকে এমন সম্মান ও আন্তরিকতা পেয়ে আপ্লুত সঞ্জয় ও শঙ্করলাল।

The post গুরুদের পারফেক্ট উপহার, ড্রেসিংরুমে দুই কোচের জন্মদিন পালন বাগান ফুটবলারদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement