shono
Advertisement

ডাফি-জেজের ঝড়ে খড়কুটোর মতো উড়ে গেল মিনার্ভা

সরোবরে তুফানি পারফরম্যান্স বাগানের। The post ডাফি-জেজের ঝড়ে খড়কুটোর মতো উড়ে গেল মিনার্ভা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:24 AM Jan 18, 2017Updated: 02:57 PM Aug 08, 2019

মোহনবাগান- ৪ (ডাফি ২, জেজে ২)

Advertisement

মিনার্ভা অ্যাকাডেমি- ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাগজে-কলমে এটাই সেরা দল স্বীকার করে নিয়েছিলেন অনেকে। আর সেই দল ময়দানে ঝড় তুলবে না তা কি হয়? প্রথমবার আই লিগ খেলতে নামা পাঞ্জাবের মিনার্ভা অ্যাকাডেমি এমনটা হবে হয়তো আশা করেনি। মঙ্গলবার রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে তাদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করল মোহনবাগান। সরোবরে পাল তোলা নৌকা রণতরীর মতো একের পর এক আক্রমণ করল মিনার্ভার বক্সে। ফলও হল তাই। আই লিগের প্রথম সাক্ষাতে মিনার্ভাকে ৪-০ গোলে উড়িয়ে দিল বাগান। ডাফি ও জেজের দুই জোড়া গোলে খড়কুটোর মতো উড়ে গেল ফেডারেশনের নিউ রিক্রুট মিনার্ভা। ঘরের মাঠে তাদের দাঁড়াতেই দিল না বাগান।

(ডাফির জোড়া গোলে লাজং বধ বাগানের)

এদিন আক্রমণভাগে জেজে, ডাফি, সোনিকে মাঠে নামিয়েছিলেন বাগান কোচ সঞ্জয় সেন। মাঝমাঠে কাটসুমি। তাই শুরু থেকে মিনার্ভার ডিফেন্সে আক্রমণের ঝড় তুলেছিলেন ডাফি, জেজেরা। প্রথমার্ধেই তিন গোল কের দেয় বাগান। ১৫, ৩২ মিনিটে ডাফি ও ২৮ মিনিটে জেজের করা গোলে ৩-০ স্কোরে এগিয়ে বিরতিতে মাঠ ছাড়ে বাগান। দ্বিতীয়ার্ধেও একই চিত্র ধরা পড়ে। আক্রমণের ঝাঁঝ বাড়াতে থাকেন সোনি, কাটসুমিরা। আর তার জেরেই ৭৬ মিনিটে ফের গোল পান জেজে। তার ঠিক দুমিনিট পরেই হ্যাটট্রিকের সহজ সুযোগ হাতছাড়া করেন জেজে। ডাফির বাড়ানো বলে জেজের শট গোলপোস্টের উপর দিয়ে বেরিয়ে যায়। ম্যাচ শেষ হয় ৪-০ স্কোর। এদিনের পারফরম্যান্স দেখে মুখের হাসি আরও চওড়া হবে সঞ্জয় সেনের তা বলাই বাহুল্য। পরপর তিনটি ম্যাচ জিতে আই লিগের শীর্ষেই থাকল বাগান। ম্যান অফ ম্যাচ হয়েছেন জেজে লালপেখলুয়া।

(ওয়েডসন ও প্লাজার গোলে জয়ের সরণিতে ফিরল ইস্টবেঙ্গল)

The post ডাফি-জেজের ঝড়ে খড়কুটোর মতো উড়ে গেল মিনার্ভা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement