shono
Advertisement

ঢাকা আবাহনীকে ঘরের মাঠে উড়িয়ে দিল মোহনবাগান

জেজে, বলবন্ত এবং সোনির গোলে আবাহনী বধ করল বাগান। The post ঢাকা আবাহনীকে ঘরের মাঠে উড়িয়ে দিল মোহনবাগান appeared first on Sangbad Pratidin.
Posted: 09:19 PM Apr 04, 2017Updated: 03:16 PM Dec 20, 2019

মোহনবাগান- ৩ (জেজে, বলবন্ত, সোনি)

Advertisement

ঢাকা আবাহনী- ১ (ব্রাউন)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রুপের প্রথম ম্যাচে বেঙ্গালুরু এফসির কাছে হারতে হয়েছিল। কিন্তু আই লিগের ম্যাচে সুনীল ছেত্রীদের ক্লাবকে মাটি ধরিয়ে দিয়েছিল সঞ্জয় সেনের ছাত্ররা। মঙ্গলবার ঘরের মাঠ রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে এএফসি কাপের গ্রুপ ম্যাচে বাংলাদেশের ঢাকা আবাহনীকে উড়িয়ে দিলেন সোনি-জেজেরা। ম্যাচ ৩-১ স্কোরে জিতল মোহনবাগান। জেজে, বলবন্ত এবং সোনির গোলে আবাহনী বধ করল বাগান। সেই সঙ্গে গ্রুপে মোটামুটি ভাল জায়গায় চলে এল সবুজ-মেরুন শিবির।

এদিন কিন্তু শুরুতেই পিছিয়ে গিয়েছিল বাগান। প্রথমার্ধের ২১ মিনিটে আবাহনীর হয়ে গোল করে দেন জোনাথন ব্রাউন। তারপরই গোল শোধের জন্য তেড়েফুড়ে উঠে খেলতে শুরু করে মোহনবাগান। এদিন বেশ কিছু ফুটবলারকে বিশ্রাম দিয়েছিলেন কোচ সঞ্জয় সেন। ডিফেন্সও একটু নড়বড়ে লাগছিল। কিন্তু বিরতির ঠিক মুখে বাগানের হয়ে গোল শোধ করেন জেজে লালপেখলুয়া। তারপর বিরতির পরপরই ৪৮ মিনিটে বলবন্তের গোলে এগিয়ে যায় বাগান। ৮৭ মিনিটে ঢাকার ক্লাবের কফিনে শেষ পেরেকটি পোঁতেন সোনি। দেশ থেকে ফেরার পরই বেশ চার্জ আপ হয়ে রয়েছেন হাইতিয়ান ফুটবলার। এদিন তাঁর খেলা দেখেই তা বোঝা যাচ্ছিল। শেষদিকে অনেক চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি আবাহনী। কলকাতা থেকে খালি হাতেই ফিরতে হচ্ছে তাদের। অন্যদিকে, চির প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের সঙ্গে ডার্বির আগে এই জয় বাগান শিবিরকে বেশ চনমনে রাখবে বলে মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা।

The post ঢাকা আবাহনীকে ঘরের মাঠে উড়িয়ে দিল মোহনবাগান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement