shono
Advertisement

ইন্দোনেশিয়ায় ছুটির মেজাজে হবু মা শুভশ্রী, ছেলে ইউভানের দায়িত্ব সামলাচ্ছেন রাজ

সপরিবারে সফরে হবু মা শুভশ্রী।
Posted: 02:56 PM Jul 17, 2023Updated: 09:13 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই পুরীতে গিয়েছিলেন হবু মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে ইউভান অবশ্য ছিল না। স্বামী রাজ ও বন্ধু শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়েই জগন্নাথ দর্শন সেরে এসেছেন। এবার ইন্দোনেশিয়া সফরে গেলেন টলিপাড়ার তারকাদম্পতি।

Advertisement

সম্প্রতি দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছেন অভিনেত্রী। তারপর থেকেই শুভশ্রীর ফেসবুক, ইনস্টাগ্রামে অনুরাগীদের শুভেচ্ছার বন্যা। তবে শুধু শুভেচ্ছা নয়, হবু মা কী করছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন, সব দিকেই নজর রয়েছে সবার। এবার স্বামী-সন্তান নিয়ে ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে গেলেন শুভশ্রী। অন্তঃসত্ত্বা নায়িকাকে দেখা গেল পুরোদস্তুর ছুটির মেজাজে।

রবিবার সন্ধেবেলার উড়ানে ইন্দোনেশিয়ায় গিয়েছেন তারকাদম্পতি। দমদম এয়ারপোর্টে দেখা মিলল দুজনের। বেবি বাম্প ঢাকতে অফহোয়াইট রঙের ঢিলেঢালা পোশাক পরেছিলেন শুভশ্রী। আর খুদে ইউভানকে কোলে নিয়ে পুরোদস্তুর বাবার দায়িত্ব পালন করতে দেখা গেল টলিপাড়ার ব্যস্ত পরিচালককে। এয়ারপোর্ট লাউঞ্জ থেকে দুজনে ইনস্টা স্টোরিতে ছবিও শেয়ার করেছিলেন। কানাঘুষো শোনা যাচ্ছে আগামী ২৩ জুলাই নাকি দেশে ফিরবেন রাজ-শুভশ্রী। 

[আরও পড়ুন: ‘ক্রাইসিসে ভুগি! যে যখন পারছে আমার বিয়ে দিয়ে দিচ্ছে…’, বিস্ফোরক পরমব্রত]

এদিকে, ‘আবার প্রলয়’ ট্রেলার আসার অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা। রাজ পরিচালিত প্রথম ওয়েব সিরিজ এবং প্রযোজক হিসেবেও শুভশ্রীর পয়লা কাজ। উপরন্তু টিজারের ঝলকেই যেহেন ক্ষুরধার অ্যাকশন দৃশ্য, নারীপাচারের রোমহর্ষক কাহিনী দেখে গিয়েছে, তাতে এই সিরিজ নিয়ে যে ইতিমধ্যেই দর্শকদের মনে অতিরিক্ত কৌতূহল ভিড় করেছে, তা বলাই বাহুল্য। অন্যদিকে ডান্স বাংলা ডান্স-এর বিচারক হিসেবে নায়িকাও এখন বেশ ব্যস্ত। হাতে একাধিক কাজ। তবে অন্তঃসত্ত্বা হওয়ার জন্য সৃজিত মুখোপাধ্যায় দশম অবতার হাতছাড়া হয়েছে শুভশ্রীর। এবার শশব্যস্ত শিডিউল থেকে সময় করে হলিডে মুডে রাজ-শুভশ্রী।

[আরও পড়ুন: ‘সব ছেড়ে চলে যাব…’, বলছেন জিতু! এদিকে নবনীতার হাতে শাঁখা-পলা দেখে খোঁচা নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement