shono
Advertisement

ফের পর্দায় যশ-মিমি কেমিস্ট্রি, ছবির নাম জানেন?

দেখুন ছবির ট্রেলার। The post ফের পর্দায় যশ-মিমি কেমিস্ট্রি, ছবির নাম জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:51 PM Feb 17, 2019Updated: 05:51 PM Feb 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গ্যাংস্টার’ ও ‘টোটাল ধামাল’-এর পর আবার পর্দায় জুটি বাঁধছেন যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী। ছবির নাম ‘মন জানে না’। তবে শুধুমাত্র মন বা প্রেম নিয়েই তৈরি হয়নি ছবিটি। তবে তার সঙ্গে রয়েছে মাদকচক্রের গল্পও।

Advertisement

গল্প শুরু হয়েছে মিমি আর যশের মিষ্টি প্রেমের গল্প। তাঁরা ছবিতে স্বামী-স্ত্রী। ছবিতে তাঁদের নাম পরি ও আমির। আমির ছবিতে একজন ট্যাক্সি ড্রাইভার। সাদাসিধেভাবে ভালই চলছিল তাদের জীবন। কিন্তু এই সুখ বেশিদিন স্থায়ী হয় না। পরি ড্রাগ নিতে শুরু করে। আর আমির খুন করে। গ্যাংস্টার হয়ে যায় সে। হঠাৎই বদলে যায় তাদের জীবন। কিন্তু বদলে গেল পরি আর আমির? এমন কী হল তাদের সঙ্গে? এই নিয়েই ছবি ‘মন জানে না’।

‘স্বাধীনতার জন্য লড়াই’, জঙ্গিহানা নিয়ে পাক সংবাদপত্রের এই খবরে নিন্দা জাহ্নবীর ]

ছবির নাম আগে ছিল ‘সেভেন’। সেখান থেকে ছবির নাম হয় ‘ট্যাক্সি ড্রাইভার’। তারও পরে এর নাম বদলে হয় ‘মন জানে না’। শুধু নামই নয়। পরিবর্তন হয়েছে ছবির নায়িকারও। প্রথমে নির্মাতারা নুসরতকে ছবির নায়িকা চরিত্রের জন্য বেছেছিলেন। কিন্তু কোনও এক কারণ সরে যান নুসরত। তাঁর জায়গায় আসেন মিমি। ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন শতাফ ফিগার। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ছবিটি মুক্তি পাবে এবছর হোলিতে। এটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ মুভিজ। ছবিটি পরিচালনা করছেন শগুফতা রফিক। বাংলায় এটি তাঁর প্রথম ছবি। এর আগে তিনি বলিউডে চিত্রনাট্য লিখেছেন। অনেক বিখ্যাত ছবির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। তার মধ্যে রয়েছে ‘বোহ লমহে’, ‘রাজ’, ‘আওয়ারাপন’, ‘ধোকা’, ‘মার্ডার ২’, ‘জন্নত ২’, ‘অঙ্কুর অরোরা মার্ডার কেস’, ‘হামারি অধুরি কাহানি’।

সময়মতো ঋণ শোধ না করায় অর্জুন রামপালের বিরুদ্ধে মামলা দায়ের ]

The post ফের পর্দায় যশ-মিমি কেমিস্ট্রি, ছবির নাম জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement