shono
Advertisement

সৃজিতের ‘পদাতিক’ছবিতে ফের চমক, মৃণাল সেনের স্ত্রীর ভূমিকায় মনামী ঘোষ!

ছবিতে কিংবদন্তি পরিচালকের চরিত্রে দেখা যাচ্ছে বাংলাদেশি তারকা চঞ্চল চৌধুরীকে।
Posted: 06:19 PM Jan 02, 2023Updated: 06:19 PM Jan 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর শেষে চমক দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। জানিয়েছিলেন ‘পদাতিক’ ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। বছরের শুরুতে ছবি সংক্রান্ত আরও এক চমকে দেওয়ার মতো খবর শোনা যাচ্ছে, মৃণাল সেনের স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন মনামী ঘোষ (Monami Ghosh)।

Advertisement

গত ১৪ মে ছিল ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের ৯৯তম জন্মতিথি। সেদিনই তাঁকে শ্রদ্ধা জানিয়ে ‘পদাতিক’ ওয়েব সিরিজ তৈরি করার কথা ঘোষণা করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। কিন্তু মৃণাল সেনের ভূমিকায় কে অভিনয় করতে পারেন? এই প্রশ্নের উত্তর ২০২২ সালের শেষেই পাওয়া যায়। কিংবদন্তি পরিচালকের চরিত্রে অভিনয়ের প্রস্তাবে সম্মতি জানিয়েছেন চঞ্চল চৌধুরী। সদ্য বাবাকে হারিয়েছেন অভিনেতা। একটু নিজেকে সামলে উঠেই কাজে ফিরবেন বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: তুনিশা কাণ্ডে ‘লাভ জেহাদ’ তত্ত্ব ওড়ালেন শিজানের পরিবার, কী বললেন অভিনেতার মা?]

এদিকে মৃণাল সেনের বায়োপিকে যে মনামী অভিনয় করছেন সে খবরে অভিনেত্রী নিজেই সম্মতি জানিয়েছেন। শোনা যাচ্ছে, কিংবদন্তি পরিচালকের স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন মনামী। আর তা নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। মনামীর চেহারার জন্যই নাকি তাঁকে এই চরিত্র অফার করা হয়েছে। অভিনেত্রী নিজের মতো করে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন।

শোনা যায়, ঘরোয়া মানুষ ছিলেন গীতা সেন। তাঁর সম্পর্কে জানার জন্য মনামীকে একটি ভিডিও ক্লিপিং দেখিয়েছেন পরিচালক সৃজিত। মৃণাল সেনের জন্মদিনে তাঁর সাক্ষাৎকার নেওয়া হয়েছিল। সেখানে গীতা সেনের বক্তব্যও ছিল। এ ছাড়াও কিছু সাক্ষাৎকার রয়েছে। সম্পূর্ণ প্রস্তুতি নিয়েই ফ্লোরে যাবেন মনামী। চলতি বছরেই ‘পদাতিক’-এর শুটিং শুরু হওয়ার কথা। উল্লেখ্য, সৃজিত ছাড়াও মৃণাল সেনকে শ্রদ্ধা জানিয়ে সিনেমা তৈরি করছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (পালান) ও অঞ্জন দত্ত (চালচিত্র)।

[আরও পড়ুন: সত্যিই কি পরীমণির সঙ্গে বিচ্ছেদ? মুখ খুললেন স্বামী শরিফুল রাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement