shono
Advertisement

অর্থকষ্টে কিড স্ট্রিটের হোটেলের ঘরে আত্মহত্যার চেষ্টা, মায়ের মৃত্যু, কপাল জোরে বাঁচলেন মেয়ে

পুলিশের প্রাথমিক অনুমান, আর্থিক অনটনের জেরেই এই আত্মহত্যা।
Posted: 10:05 AM Jul 20, 2023Updated: 10:12 AM Jul 21, 2023

অর্ণব আইচ: কলকাতার হোটেল থেকে উদ্ধার মহিলার দেহ। পাশে অচৈতন্য অবস্থা পড়ে তাঁর মেয়েও। মেয়েকে প্রাণে বাঁচানো গেলেও মহিলার মৃত্যু হয়েছে। উদ্ধার হয়েছে সুইসাইড নোটও। যা দেখে পুলিশের প্রাথমিক অনুমান, আর্থিক অনটনের জেরেই এই আত্মহত্যা। তবে তদন্ত শুরু করেছে পার্কস্ট্রিট থানার পুলিশ।

Advertisement

বুধবার রাতে কিড স্ট্রিটের এক হোটেলের ঘর থেকে অচৈতন্য অবস্থায় দুই মহিলাকে উদ্ধার করা হয়। হোটেল ও পুলিশ সূত্রে খবর, দীর্ঘক্ষণ ধরে ঘর থেকে সাড়াশব্দ না পেয়ে কর্মীরা ডাকাডাকি শুরু করেন। তারপরেও দরজা না খোলায় ডুপ্লিকেট চাবি দিয়ে কর্মীরাই ঘর খোলেন। দেখেন, বিছানায় অচৈতন্য অবস্থায় দুই মহিলা পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে পার্ক স্ট্রিট থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করেন। অপরজনের চিকিৎসা শুরু হয়। আপাতত তিনি সুস্থ আছেন বলে খবর।

[আরও পড়ুন: ২১ জুলাই মিছিল কোন কোন পথে? কোন রাস্তায় চলবে গাড়ি? জেনে নিন এক নজরে]

পুলিশ সূত্রে খবর, হোটেলের ঘর থেকে একটি সুইসাইড উদ্ধার হয়েছে। জানা গিয়েছে, তীব্র অর্থকষ্টে ভুগছিলেন পলি মিত্র ও তাঁর মেয়ে শিখা মিত্র। সেই অভাব ও মানসিক অবসাদের জেরে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তাঁরা। মায়ের মৃত্য়ু হলেও বরাতজোরে রক্ষা পেয়েছেন মেয়ে। তিনি আপাতত হাসপাতালে চিকিৎসাধীন।

[আরও পড়ুন: ঘরের বাইরে আওয়াজ শুনে টর্চ জ্বালতেই চলল গুলি, মৃত্যু মহিলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement