shono
Advertisement

ইট, ছুরি ও রডের আঘাতে খুন কোন্নগরের শিশু! ‘নিজের সন্তানকে কেউ মারতে পারে?’, প্রশ্ন অভিযুক্ত মায়ের

অভিযুক্তের ফাঁসির দাবি জানিয়েছেন খুদের বাবা।
Posted: 05:06 PM Feb 21, 2024Updated: 06:13 PM Feb 21, 2024

সুমন করাতি, হুগলি: হুগলি (Hooghly) শিশু হত্যাকাণ্ডে মা ও তাঁর বান্ধবীকে ৯ দিনের পুলিশ হেফাজত আদালতের। কিন্তু আদালত চত্বরে দাঁড়িয়ে মৃতের মায়ের দাবি, তিনি খুন করেননি। পালটা প্রশ্ন ছুঁড়েছেন, “নিজের সন্তানকে মা খুন করতে পারে?”

Advertisement

গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় হুগলির কোন্নগরের আদর্শনগরে বাড়িতে খুন হয় আট বছরের শ্রেয়াংশু শর্মা। সেই ঘটনায় মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয় মৃতের মা শান্তা শর্মা ও তার বান্ধবীকে। উঠে আসে সমকামী সম্পর্কের তত্ত্ব। বুধবার আদালতে পেশ করা হয় ধৃতদের। তাদের ৯ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। আদালতে দাঁড়িয়েই দোষীদের ফাঁসির দাবি করেছেন সন্তানহারা পিতা। এদিকে ধৃত শান্তা শর্মার দাবি, ছেলেকে তিনি খুন করেননি। পুলিশের গাড়িতে বসে মহিলার মন্তব্য, ‘‘নিজের বাচ্চাকে কেউ খুন করতে পারে?’’ তবে নিজের প্রিয় বান্ধবীর প্রসঙ্গে যথেষ্ট সাবধান ছিলেন তিনি।

[আরও পড়ুন: মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! কত মাসের অন্তঃসত্ত্বা রণবীর ঘরনি?]

কিন্তু কীভাবে খুন? প্রাথমিকভাবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুদের মাথায় ইটের আঘাত মারা হয়। খুনে ব্যবহার করা হয়েছে সবজি কাটার ছুরি ও রড। মায়ের এই ‘নির্মমতা’ অবাক করে দিয়েছে এলাকাবাসীকে। তাঁরা দোষীদের কড়া শাস্তি চেয়ে শান্তিমিছিল করেছেন। এক প্রতিবেশীর কথায়, ‘‘বাচ্চাটির খুনিরা যাতে ধরা পড়ে সেটাই চেয়েছিলাম। কিন্তু খুনি যে স্বয়ং মা, সেটা কল্পনাও করতে পারিনি।’

[আরও পড়ুন: তিন সেনাকর্তাকে ফাঁসির সাজা মায়ানমারে! কেন এই পদক্ষেপ জুন্টার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার