shono
Advertisement

অনুব্রত মামলা: তদন্তের স্বার্থে আদালতে গোপন জবানবন্দি শিবঠাকুরের মায়ের

গোপন বয়ান নেওয়া হল বালিজুড়ি পঞ্চায়েতের উপপ্রধানেরও।
Posted: 04:45 PM Dec 31, 2022Updated: 04:48 PM Dec 31, 2022

নন্দন দত্ত, সিউড়ি: অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) বিরুদ্ধে খুনের চেষ্টা মামলায় নতুন মোড়। এবার তদন্তের স্বার্থে অভিযোগকারী শিবঠাকুর মণ্ডলের মা ও বালিজুড়ি পঞ্চায়েতের উপপ্রধানকে তোলা হল দুবরাজপুর আদালতে। শনিবার তাঁদের গোপন জবানবন্দি নেওয়া হয়।

Advertisement

প্রাক্তন তৃণমূল কর্মী শিবঠাকুর মণ্ডলকে খুনের চেষ্টার অভিযোগে দুবরাজ পুলিশের হাতে গ্রেপ্তার হন অনুব্রত মণ্ডল। পরে জামিনও পেয়েছেন তিনি। এবার সেই তদন্তের স্বার্থে আদালতে শিবঠাকুরের মা সুভদ্রা মণ্ডল এবং বালিজুড়ি পঞ্চায়েতের উপপ্রধান অর্জুন সাহা ডেকে গোপন জবানবন্দি নেওয়া হল। পুলিশ সূত্রে খবর, তদন্তের অগ্রগতির জন্য এদিন তাঁদের গোপন বয়ান নেওয়া হয়।

[আরও পড়ুন: বিধানসভা ভোটের আগে ত্রিপুরায় চাপে BJP! রথযাত্রায় নামছেন শাহ-নাড্ডারা]

প্রসঙ্গত, দুবরাজপুরের (Dubrajpur) তৃণমূল নেতা, প্রাক্তন পঞ্চায়েত প্রধান শিবঠাকুর মণ্ডলকে খুনের চেষ্টার অভিযোগে অনুব্রতর বিরুদ্ধে মামলা দায়ের করা হয় দুবরাজপুর থানায়। আর সেই মামলাতেই ইডির হেফাজতে দিল্লি যাওয়া থেকে আপাতত স্বস্তি মিলেছিল বীরভূমের তৃণমূল সভাপতির। গত সপ্তাহে অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার আগে শিবঠাকুর মণ্ডল নিজেই তাঁর বিরুদ্ধে দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে সিবিআই হেফাজতে আসানসোল জেলে থাকা অনুব্রত মণ্ডলকে দুবরাজপুর থানার লকআপে নিয়ে যাওয়া হয়। ৭ দিন তিনি এখানেই ছিলেন। গত মঙ্গলবার ফের আদালতে পেশ করা হয় তাঁকে। সেদিন তিনি অবশ্য জামিন পেয়ে যান। আপাতত আসানসোল সংশোধনাগারে রয়েছেন তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি। 

অনুব্রতর বিরুদ্ধে অভিযোগ তোলা শিবঠাকুর মণ্ডলের বিরুদ্ধে নাকি নাকি ভুরি ভুরি অভিযোগ তাঁরই আত্মীয় ও প্রতিবেশীদের। এ বিষয়ে পুলিশে অভিযোগ জানিয়েও কোনও কাজ হয়নি বলেই অভিযোগ। সেই শিবঠাকুর মণ্ডলের অভিযোগের ভিত্তিতে তড়িঘড়ি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে পুলিশি পদক্ষেপ অবাক করেছে স্থানীয়দের। আদালতে গোপন জবানবন্দি দিয়েছিলেন শিবঠাকুর মণ্ডলও। এবার তাঁর মা ও পঞ্চায়েতের উপপ্রধানেরও গোপন বয়ান রেকর্ড করা হল। 

[আরও পড়ুন: কিশোরীকে গণধর্ষণের পর হাত-পা বেঁধে কুয়োতে ফেলল দুষ্কৃতীরা, বর্বরতা যোগীরাজ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার