shono
Advertisement

রাজস্থানে ফের অঞ্জু কাণ্ডের ছায়া, প্রেমিকের সঙ্গে কুয়েতে পাড়ি দিলেন দুই সন্তানের মা

বাড়ি থেকে টাকা ও গয়না নিয়ে পালিয়েছেন ওই মহিলা।
Posted: 01:44 PM Aug 15, 2023Updated: 01:44 PM Aug 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অঞ্জু কাণ্ডের ছায়া ভারতে। স্বামী ও সন্তানদের ছেড়ে প্রেমিকের সঙ্গে কুয়েতে (Kuwait) পাড়ি দিলেন রাজস্থানের (Rajasthan) এক মহিলা। জানা গিয়েছে, ওই মহিলা প্রচুর টাকা ও গয়না নিয়ে বাড়ি ছেড়েছেন। প্রায় মাসখানেক কেটে যাওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় মহিলা ছবি দেখতে পান তাঁর স্বামী ও পরিবারের সদস্যরা। প্রসঙ্গত, স্ত্রীর খোঁজে পুলিশে নিখোঁজ ডায়েরি করেছিলেন ওই মহিলার স্বামী।

Advertisement

জানা গিয়েছে, ৩৫ বছর বয়সি ওই মহিলার নাম দীপিকা পাতিদার। ১১ বছর ও ৭ বছর বয়সি দুই সন্তান রয়েছে তাঁর। গত ১৫ জুলাই থেকেই নিখোঁজ ছিলেন দীপিকা। সেই সময়েই থানায় গিয়ে অভিযোগ জানান দীপিকার স্বামী। কিন্তু এক মাস সময় কেটে গেলেও দীপিকার খোঁজ মেলেনি। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়া থেকে দীপিকার বোরখা পরা ছবি দেখতে পান তাঁর পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: ‘২০২৪-এ অবশ্যই পতাকা তুলবেন, তবে নিজের বাড়িতে’, মোদিকে কটাক্ষ খাড়গের]

তারপরেই জানা যায়, ইরফান হায়দার নামে এক যুবকের সঙ্গে পালিয়ে গিয়েছেন দীপিকা। গত ২১ জুলাই তাঁরা ভারত ছেড়ে কুয়েতে পাড়ি দেন তাঁরা। বাড়ি থেকে প্রচুর টাকা ও গয়না হাতিয়েছেন দীপিকা, এমনটাই অভিযোগ জানিয়েছেন তাঁর স্বামী। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বাড়ি থেকে মিথ্যা কথা বলে বেরিয়েছিলেন দীপিকা। জয়পুরে বন্ধুর বাড়ি যাওয়ার নাম করে বেরন তিনি। প্রচুর টাকা ও গয়না নিয়ে বেরিয়েছিলেন দীপিকা, এমনটাই জানিয়েছেন তাঁর স্বামী।

কীভাবে ইরফানের সঙ্গে আলাপ হল দীপিকার? জানা গিয়েছে, কাজের সূত্রে মুম্বইতে থাকেন দীপিকার স্বামী। দুই সন্তানকে নিয়ে রাজস্থানে থাকতেন দীপিকা। চিকিৎসার কারণে একাই গুজরাট, উদয়পুরের মতো একাধিক জায়গায় যেতে হত দীপিকাকে। তবে এখনও জানা যায়নি, ইরফানের সঙ্গে কীভাবে আলাপ হল দীপিকার। কীভাবে দীপিকা ভিসা পেলেন, তা নিয়েও ধন্ধে পুলিশ।

[আরও পড়ুন: পুলওয়ামা-গালওয়ান সত্ত্বেও লালকেল্লায় ‘নিরাপদ’ ভারতের ছবি আঁকলেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement