shono
Advertisement

‘জিনস প্যান্ট পরেছ কেন?’ সঞ্চালিকার পোশাক নিয়ে মন্তব্য করে বিতর্কে মৌসুমি

বিজেপিতে যোগ দিয়েই বিতর্কে মৌসুমি। The post ‘জিনস প্যান্ট পরেছ কেন?’ সঞ্চালিকার পোশাক নিয়ে মন্তব্য করে বিতর্কে মৌসুমি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:59 PM Jan 24, 2019Updated: 06:59 PM Jan 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই বিজেপিতে যোগ দিয়েছেন খ্যাতনামা অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়। আর গেরুয়া শিবিরে নাম লিখিয়েই জড়িয়ে পড়েছেন বিতর্ক। দলেরই এক অনুষ্ঠানে গিয়ে অনুষ্ঠানের সঞ্চালিকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন অভিনেত্রী। আর তাতেই শুরু হয়েছে বিতর্ক।

Advertisement

[অন্ধ্রপ্রদেশেও হচ্ছে না মহাজোট, একলা চলো নীতি কংগ্রেসের]

গুজরাটের সুরাটের একটি হোটেলে বিজেপি নেতৃত্বের সঙ্গেই সাংবাদিক সম্মেলনে যোগ দেন তিনি। সেই অনুষ্ঠানে যিনি সঞ্চালিকা ছিলেন তাঁর পরনে ছিল শার্ট ও স্কিন টাইট প্যান্ট। সেই সঞ্চালিকাই সংবাদমাধ্যমের সঙ্গে মৌসুমি চট্টোপাধ্যায়ের আলাপ করিয়ে দেন। সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রী ওই সঞ্চালিকার পোশাক নিয়ে বেফাঁস মন্তব্য করেন। বলেন, ‘‘তুমি যে পোশাক পরে এসেছো, সেই পোশাক ঠিকঠাক নয়। তোমার উচিত ছিল শাড়ি কিংবা কুর্তা-চুড়িদার পরা। আমি তোমায় এসব কথা বলছি, কারণ তোমার থেকে আমি অনেক বড়, তোমার মায়ের মতো। আমি আমার মেয়েকেও বাইরের কোনও অনুষ্ঠানে এই ধরনের পোশাক পরতে অনুমতি দিতাম না। তোমার উচিত ছিল বাঙালিদের মতো শাড়ি পরে আসা।’’

[মোদির বিরুদ্ধে বারাণসীতে প্রার্থী হতে পারেন প্রিয়াঙ্কা]

পরে অবশ্যে কিছুটা সাফাইয়ের সুরে অভিনেত্রী বলেন, ‘‘তুমি অনেক ছোট, আমার মেয়ের মতো। এতে যদি তোমার খারাপ লাগে তাহলে আমি ক্ষমা চাইছি। তবে, আমি মায়ের মতো করেই বলছি, ভবিষ্যতে এমনটা আর করো না।’’ কিন্তু বিজেপি নেত্রীর এহেন নীতি পুলিশের মতো আচরণ নিয়ে প্রশ্ন তোলেন সাংবাদিকরা। তিনি তাঁর উত্তরে বলেন, ‘‘আরে আমি যা বলছি তা ওরই সুবিধার জন্য। ওকে তো মন্দিরেও ঝুঁকে প্রণাম করতে হয়। জিনস পরে থাকলে অসুবিধা হয়। তাই সালোয়ার, কুর্তা বা শাড়ি পরাই ভাল।’’ নেত্রীর এই মন্তব্যে রীতিমতো বিতর্কের সৃষ্টি হয়েছে রাজনৈতিক মহলে।

 

The post ‘জিনস প্যান্ট পরেছ কেন?’ সঞ্চালিকার পোশাক নিয়ে মন্তব্য করে বিতর্কে মৌসুমি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement