shono
Advertisement

সিনেমা হলে কংগ্রেসের সভা, বাতিল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শো

কোথায় হল এমন ঘটনা? The post সিনেমা হলে কংগ্রেসের সভা, বাতিল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শো appeared first on Sangbad Pratidin.
Posted: 04:37 PM Nov 11, 2018Updated: 04:37 PM Nov 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেসের সভার জন্য বাতিল হল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শো। শনিবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুর রাজ মন্দির থিয়েটারে। ঘটনার জেরে যারা টিকিট কেটেছিল, তাদের থেকে ক্ষমা চায় থিয়েটার কর্তৃপক্ষ।

Advertisement

শনিবার দুপুরে ‘ঠাগস অফ হিন্দোস্তান’ দেখবেন বলে টিকিট কেটেছিলেন অনেকে। শোয়ের সময় ছিল ১২টা থেকে ৩টে পর্যন্ত। আর রাজস্থান কংগ্রেস সেই হলেই সভা করার কথা ১১টা থেকে ২টো পর্যন্ত। ফলে সিনেমার জন্য হলটি দিতে পারেনি কর্তৃপক্ষ। থিয়েটারে গিয়ে, টিকিট কাটার পর দর্শকরা জানতে পারে সিনেমা হলটি বুক করা রয়েছে কংগ্রেসের সভার জন্য। ওই সিনেমা হলে তাদের সভা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ফলে বাতিল হয়েছে সিনেমার শো। স্বভাবতই এমন ঘোষণা শুনে হতাশ হয়ে পড়েন সবাই। অনেকে বিক্ষোভ দেখাতে শুরু করেন। প্রশ্ন ওঠে, যদি কংগ্রেসের সভা সেখানে হওয়ার কথা ছিল, তাহলে কেন সিনেমার টিকিট বিক্রি করা হল? এমন প্রশ্নে চাপে পড়েছে কর্তৃপক্ষ। অসন্তোষ চরমে ওঠায় হলে আসা দর্শকের কাছে ক্ষমা চায় তারা। এও বলে, সোমবারের মধ্যে তাদের টিকিটের টাকা ফেরত দিয়ে দেওয়া হবে।

‘সিজন’স গ্রিটিংস’ দিয়ে ৭ বছর পর বলিউডে ফিরছেন সেলিনা ]

কিন্তু এতে চিঁড়ে ভেজেনি। বিক্ষোভ দেখাতে শুরু করেন সিনেপ্রেমীরা। সিনেমাহলের সামনে ‘ঠাগস অফ হিন্দোস্তান’ ছবির পোস্টার ও প্ল্যাকার্ড নিয়ে প্রতিবাদ শুরু হয়। সেই প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘সংবিধান বাঁচাও, দেশ বাঁচাও।’ অনেকে টিকিটের টাকা ফেরত নিতেও অস্বীকার করে। থিয়েটারের ম্যানেজার অশোক তানওয়ার জানিয়েছেন, ২০০টি টিকিট বিক্রি হয়েছিল অনলাইনে। তাদের ভরসা ছিল ছুটির দিনে কংগ্রেস হল পাবে না। কিন্তু তাদের মিথ্যে প্রমাণিত করে দেয় ওই রাজনৈতিক দল। শনিবার সিনেমা হলে সভা করার অনুমতি জোগাড় করে ফেলে তারা। কিন্তু কংগ্রেস সিনেমা হলটি বুক করার পর দর্শকদের তা জানানো হয়নি বলে ক্ষমা চান তিনি। সমালোচকদের খারাপ রিভিউ সত্ত্বেও রমরমিয়ে চলছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’। শুক্রবার ছবিটি মুক্তি পেয়েছে। আর এর মধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে ছবিটি।

আগামী বছরই বিয়ে? ইনস্টাগ্রাম পোস্টে ফ্যানদের কৌতূহল মেটালেন সুস্মিতা ]

The post সিনেমা হলে কংগ্রেসের সভা, বাতিল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শো appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement