shono
Advertisement

যৌনতার জ্ঞান দিতে গিয়ে ভরপুর ঠাট্টা, ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ একেবারেই টাইমপাস, পড়ুন রিভিউ

গোটা ছবিতেই ভূমি বেশ বোল্ড।
Posted: 04:37 PM Oct 07, 2023Updated: 08:39 PM Oct 08, 2023

আকাশ মিশ্র: অন্যকে ভালোবাসার আগে, নিজেকে ভালোবাসুন! আর তার জন্য প্রথমেই হ্য়াপি থাকুন আপনার যৌন জীবনে। অল্প কথায় যদি পরিচালক করণ বোলানির ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ (Thank You for Coming Movie review) ছবিকে বর্ণনা করা হয়, তাহলে উপরের কথাগুলোই হেসেখেলে চলে যায়। কিন্তু প্রশ্ন ওঠে সেলফ লাভ, সেলফ কেয়ার মানেই কি যৌনতা?

Advertisement

আড়াই ঘণ্টার ছবি জুড়ে এর উত্তর পাওয়া যায় না। বরং গল্প শুধুই ফোকাস করে যৌনতার উপর। বলা ভালো, মহিলার যৌনতৃপ্তির উপর।

ছবির গল্পের কেন্দ্রে রয়েছে কণিকা কাপুর ওরফে ভূমি পেডনেকর। যে ভালোবাসার পেলেও, তাঁর যৌনতৃপ্তি অসম্পূর্ণ থেকে যায়। বারে বারে পালটাতে থাকে শয্যাসঙ্গী। তবুও যৌনতা অতৃপ্তি। এক সময় নিজেকেই প্রশ্ন করতে শুরু করে কণিকা। এরকমই এক গল্পকে কমেডির মোড়কে সাজিয়েছেন পরিচালক করণ বোলানি। তবে চিত্রনাট্যের গুণ কিন্তু রাধিকা আনন্দ ও প্রশান্তি সিংয়ের। বিষয়ের দিক থেকে যদিও বেশ গুরুগম্ভীর, তবে একটু বাড়াবাড়ি বা বলা ভালো মোটা দাগের কমেডি হওয়ায়, শেষমেশ জমে না এই ছবি।

[আরও পড়ুন: মিস করছেন জীতুর মা-বাবাকে, পুজোর আগেই কি জোড়া লাগছে নবনীতার ভাঙা সংসার?]

অভিনয়ের দিক থেকে নিজেদের জায়গায় সবাই ভালো। ভূমি বেশ বোল্ড। তবে অল্প পরিসরে চমক রেখেছেন অনিল কাপুর। সব মিলিয়ে প্রযোজক অনিলকন্য়া রিয়া কাপুরের ‘থ্যাঙ্কু ফর কামিং’ ছবিটি একেবারেই টাইমপাস। অনেকটা রিয়ার হাতেই তৈরি ‘বিরে দ্য ওয়েডিং’ ছবির ফ্লেভারকেই মনে করিয়ে দেয়।

[আরও পড়ুন: imdb রেটিংয়ে ৩ নম্বরে ‘রক্তবীজ’, বলিউড-দক্ষিণী ছবির সঙ্গে পাল্লা দিচ্ছে টলিউড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement