shono
Advertisement

ক্রিকেট ছাড়ার পর কীভাবে সময় কাটাতে চান? জানিয়ে দিলেন ‘দেশভক্ত’ ধোনি

কী বললেন ধোনি?
Posted: 04:29 PM Dec 22, 2023Updated: 04:30 PM Dec 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল নিলাম হয়ে গিয়েছে। সব চোখ এখন মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) দিকে। কেমন খেলবেন তিনি? তাঁর দল কি ফের আইপিএল চ্যাম্পিয়ন হতে পারবে? এমনই সব প্রশ্ন ঘোরাফেরা করছে ভারতের ক্রিকেটমহলে।
ক্রিকেট ছাড়ার পরে কী করবেন এমএস ধোনি? এমন প্রশ্ন করা হয়েছিল বিশ্বচ্যাম্পিয়ন ভারত অধিনায়ককেই। সেই প্রশ্নের জবাবে ধোনি বলেন, ”আমি এবিষয়ে চিন্তাভাবনা করিনি আগে। আমি এখনও ক্রিকেট খেলছি। এখনও আইপিএল খেলছি। ক্রিকেট ছাড়ার পরে আমি কী করব, সেটাই দেখার। সেনাবাহিনীর সঙ্গে আরও বেশি করে সময় কাটাতে চাই। কারণ গত কয়েক বছরে আমি অবশ্য সেনাবাহিনীর সঙ্গে সময় কাটাতে পারিনি।” 
ধোনির দেশভক্তির কথা সবরাই জানা। প্যারা রেজিমেন্টের প্রশিক্ষণ নেন তিনি। আগরায় সেই প্রশিক্ষণ নেওয়ার সময়ে তিনি নাকি পাঁচবার প্যারাশুট থেকে লাফও দেন। এমনটাই কথিত রয়েছে। ২০১১ সালে সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেলের মর্যাদা পান ধোনি।  

Advertisement

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, মোহনবাগানে বসল অমর একাদশের মূর্তি]

২০১৯ সালের বিশ্বকাপ চলাকালীন গ্লাভসে সেনাবাহিনীর ‘বলিদান’ স্মরক চিহ্ন দেখা গিয়েছিল। তা নিয়ে বিস্তর আলোচনা হয়েছিল। ভাইরাল হয়েছিল সেই ছবি। 
সেনাবাহিনীর প্রতি ধোনির ভালবাসা অটুট। সেই ধোনিই আরও একবার জানিয়ে দেন, ক্রিকেট ছাড়ার পরে সেনবাহিনীর সঙ্গেই সময় কাটাতে চান।  

[আরও পড়ুন: ভারতীয় দলে অশান্তির ছায়া? সিরাজের পোস্টে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement