shono
Advertisement

মাহিতে মোহিত মেলবোর্ন, ভিডিও দেখলে গর্বিত হবেন আপনিও

একমুহূর্তের জন্য ওয়াংখেড়ে বলে ভুল হতে পারে। The post মাহিতে মোহিত মেলবোর্ন, ভিডিও দেখলে গর্বিত হবেন আপনিও appeared first on Sangbad Pratidin.
Posted: 10:27 AM Jan 20, 2019Updated: 10:27 AM Jan 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ দৃশ্য দেখলে একমুহূর্তের জন্য ভুল হতে পারে। ওয়াংখেড়ে নয়তো? ২০১১ সালে ৫০ ওভারের বিশ্বকাপ ফাইনালে ঠিক এভাবেই মাঠে নেমেছিলেন মহেন্দ্র সিং ধোনি। ড্রেসিংরুমের বাইরে সমর্থকরা ঠিক এভাবেই উৎসাহ দিয়েছিলেন। এত বছর পর সে দৃশ্যেরই যেন পুনরাবৃত্তি ঘটল। তাও আবার মেলবোর্নে। ধোনি বুঝিয়ে দিলেন, দেশের মতো বিদেশে আজও ঠিক কতটা জনপ্রিয় তিনি।

Advertisement

[পুরুষাঙ্গের মাপ দেখেই দলের ফুটবলার বাছেন এই মহিলা কোচ!]

অ্যাডিলেডে বিরাট কোহলির সঙ্গে জুটি বেঁধে দলকে জিতিয়েছিলেন। মেলবোর্নেও তাই ব্যাট হাতে মাহি ম্যাজিক দেখার অপেক্ষায় ছিলেন ক্রিকেটভক্তরা। তিনি ড্রেসিংরুম থেকে বেরতেই আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে ধোনির জন্য হাততালি দিলেন দর্শকরা। আর অদ্ভুত ব্যাপার হল, সেই দর্শকদের ভিড়ে শুধুই ভারতীয়রা নন, ছিলেন বিদেশিরাও। যাঁরা প্রকৃত অর্থেই ক্রিকেটের ফ্যান। তাই তো প্রতিপক্ষ দলের ব্যাটসম্যান হওয়া সত্ত্বেও ক্যাপ্টেন কুলকে ভাল না বেসে থাকতে পারেন না। তাঁদের দেওয়া সম্মানে আপ্লুত ধোনিও। তাই ব্যাট করতে নামার আগেও এক ভক্তের সঙ্গে হাত মিলিয়ে গেলেন। তিনি মাঠে নামছেন আর পিছনে উড়ছে ভারতের জাতীয় পতাকা। ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় ওযানডে-তে এক মুহূর্তের জন্য মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড যেন হয়ে উঠেছিল এ দেশেরই কোনও একটি স্টেডিয়াম। এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওই।  ম্যাচে ৮৭ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন টিম ইন্ডিয়ার সেরা ফিনিশার। ২-১-এ ওয়ানডে সিরিজ জিতে ইতিহাস গড়ে বিরাটবাহিনী।

অধিনায়কত্ব ছাড়লেও বিশ্বজুড়ে ধোনি ঠিক কতটা জনপ্রিয়, সে উদাহরণ আগেও মিলেছে। অস্ট্রেলিয়া সফরেই এক ভক্তের গাড়ির নাম্বার প্লেটে লেখা ছিল ধোনির নাম। দেশকে ছাপিয়ে ব্যাটসম্যান ও নেতা হিসেবেই গোটা দুনিয়ার মানুষের মনে জায়গা করে নিয়েছেন মাহি। আর তাই ফ্যানদের প্রার্থনা, আরও অনেক বছর এভাবেই খেলতে থাকুন তিনি।

The post মাহিতে মোহিত মেলবোর্ন, ভিডিও দেখলে গর্বিত হবেন আপনিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement