shono
Advertisement

OMG! ধোনির সঙ্গে বাংলায় কথা বলছে মেয়ে জিভা!

ছয়-ছয়টা ভাষায় কথা বলতে শিখে গিয়েছে সে। দেখুন ভিডিও। The post OMG! ধোনির সঙ্গে বাংলায় কথা বলছে মেয়ে জিভা! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:06 AM Mar 25, 2019Updated: 09:51 AM Mar 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার দৌলতে জিভার মুখ থেকে তামিল ও ভোজপুরি ভাষা আগেই শুনেছিলেন। এবার মেয়েকে বাংলায় প্রশ্ন করলেন মহেন্দ্র সিং ধোনি। যার উত্তরও বাংলা ভাষাতেই দিল ছোট্ট জিভা।

Advertisement

যুগের পরিবর্তনের সঙ্গে সঙ্গে এখন অনেক বেশি স্মার্ট শিশুরাও। অল্প বয়সেই তাদের প্রতিভা অবাক করে প্রত্যেককে। কিন্তু বছর চারেকের জিভা হয়তো আরও একটু অ্যাডভান্স। হিন্দি, ইংরাজি তো বটেই, ছয়-ছয়টা ভাষায় কথা বলতে শিখে গিয়েছে সে। হবে নাই বা কেন। কার মেয়ে দেখতে হবে তো! সদ্য একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে ধোনির দল চেন্নাই সুপার কিংস। আর সেখানেই জিভার এই বিস্ময়কর প্রতিভা ক্যামেরাবন্দি হয়েছে। একটি করে ভাষায় বাবা জিজ্ঞেস করছেন কেমন আছ? আর সেই ভাষাতেই বাবাকে উত্তর দিচ্ছে সাক্ষীতনয়া। তামিল, গুজরাটি, ভোজপুরি, পাঞ্জাবি, উর্দুর পাশাপাশি বাংলাতেও কথা বলতে শোনা গেল জিভাকে। মা সাক্ষী সিং ধোনির বাড়ি খাস কলকাতায়। তাই বাংলার শিক্ষা যে সে মায়ের থেকেই পেয়েছে, তা আন্দাজ করাই যায়। তবে মেয়ে যে গতিতে প্রশ্নের উত্তর দিলেন, তা দেখে অবাক ধোনি। গর্বিতও বটে।

[আরও পড়ুন: শুধু সাদা নয়, এবার টেস্ট ক্রিকেটেও রং আনছে আইসিসি]

মাহি নিজেও সোশ্যাল সাইটে পোস্ট করেছেন এই ভিডিও। নেটদুনিয়ায় ভাইরাল হতে যা বেশি সময় নেয়নি। অনেকেই অবাক হয়ে জিজ্ঞেস করেছেন, এতটুকু বয়সেই এমন প্রতিভা। বড় হয়ে কী করবে সে! এদিকে আইপিএলের ব্যস্ততার মধ্যেও মেয়ের সঙ্গে সময় কাটানোয় ধোনির প্রশংসাও করছেন সকলে। এর আগে আরও একটি ভিডিওতে ধরা পড়েছিল কীভাবে বাবার স্বাস্থ্যের খেয়াল রাখে জুনিয়র ধোনি। সে ভিডিওতে বাবাকে নিজের হাতে গাজর খাইয়ে দিতে দেখা গিয়েছিল জিভাকে।

তবে ধোনি একা নন, টুর্নামেন্টের ফাঁকে মেয়ে সামাইরার সঙ্গে সময় কাটাচ্ছেন মুম্বই ইন্ডিয়ান্স নেতা রোহিত শর্মাও। মেয়ের জন্য একটি ব়্যাপও গেয়েছেন তিনি। সে ভিডিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

The post OMG! ধোনির সঙ্গে বাংলায় কথা বলছে মেয়ে জিভা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement