shono
Advertisement

Breaking News

MS Dhoni

ধোনির ফোনের অপেক্ষা! মহা নিলামের আগে রিটেনশন তালিকা চূড়ান্ত করতে পারেনি চেন্নাই

চমক থাকতে পারে সিএসকে-র রিটেনশন তালিকায়।
Published By: Arpan DasPosted: 05:40 PM Oct 27, 2024Updated: 05:40 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী মরশুমেও আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। একপ্রকার নিশ্চিত করে দিয়েছেন ‘থালা’ নিজেই। জানিয়ে দিয়েছেন, আগামী কয়েক বছর ক্রিকেটটাকে উপভোগ করতে চান তিনি। অর্থাৎ এখনই অবসর নয়। কিন্তু জানা যাচ্ছে চেন্নাই সুপার কিংসকে এখনও 'গ্রিন সিগন্যাল' দেননি তিনি। যার ফলে আটকে আছে সিএসকে-র বাকি রিটেনশনও।

Advertisement

ক্রিকেটমহলের খবর, নিজেদের রিটেনশন তালিকা কার্যত চূড়ান্ত করে ফেলেছে সিএসকে। সেই সম্ভাব্য তালিকায় রয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, মাথিসা পাথিরানা। এছাড়া আনক্যাপড প্লেয়ার হিসেবে থাকার কথা ধোনিরও। এছাড়া আরটিএম ব্যবহার করে তুলে নিতে পারে ডেভন কনওয়ের মতো তারকাকে।

তবে সিএসকে এখনও রিটেনশন তালিকা চূড়ান্ত করতে পারেননি। কারণ ধোনির সিদ্ধান্ত জানতে পারেননি তারা। এমনকী অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় প্রথম রিটেনশন নাও হতে পারেন। বরং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা হতে পারেন প্রথম পছন্দ। তবে সবই আটকে আছে ধোনির 'সবুজ সংকেত'-এর উপর। সেই বিষয়ে চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, "ধোনি যখন তৈরি, তখন আমাদের আর কী চাই। আমরা খুব খুশি।"

খুশি ধোনির ভক্তরাও। এক বিজ্ঞপনী প্রচারে গিয়ে ধোনি বলছেন, “আমি শেষ যে কটা বছর ক্রিকেটটা খেলতে পারছি, সেই বছরগুলি উপভোগ করতে চাই। তুমি যখন পেশাদার ক্রিকেটে খেলো, তখন খেলাটা উপভোগ করা কঠিন হয়ে যায়। কিন্তু আমি খেলাটাকে উপভোগ করতেই চাই। আগামী কয়েক বছর খেলাটা উপভোগ করাই আমার উদ্দেশ্য।” অর্থাৎ ধোনির অভ্যর্থনায় ফের তৈরি হবে চেন্নাই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগামী মরশুমেও আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে।
  • একপ্রকার নিশ্চিত করে দিয়েছেন ‘থালা’ নিজেই।
  • জানিয়ে দিয়েছেন, আগামী কয়েক বছর ক্রিকেটটাকে উপভোগ করতে চান তিনি। অর্থাৎ এখনই অবসর নয়।
Advertisement