shono
Advertisement

‘আশিকি ৩’ ছবি নিয়ে বিপাকে অনুরাগ বসু ও মুকেশ ভাট! ছবির শুটিং কি আদৌ শুরু হবে?

'আশিকি ৩' ছবিতে অভিনয় করার কথা কার্তিক আরিয়ানের।
Posted: 04:18 PM Nov 04, 2023Updated: 11:02 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্তিক আরিয়ানের ‘আশিকি ৩’ ছবি নিয়ে ফের শোরগোল বলিপাড়ায়। ছবির ঘোষণা আগেভাগে করার কারণেই বিপাকে পড়েছেন ছবির পরিচালক অনুরাগ বসু ও প্রযোজক মুকেশ ভাট। আর গোটা কাণ্ডে হতাশ অনুরাগ ও মুকেশ দুজনেই।

Advertisement

সম্প্রতি সংবাদ মাধ্য়মে মুকেশ ভাট জানিয়েছেন, ”ছবি শুটিং শুরুর আগে, ‘আশিকি ৩’ ছবির ঘোষণা করা ঠিক হয়নি। প্রতিদিন এই ছবির কাস্টিং নিয়ে নানারকম গুঞ্জন রটছে। যা কিনা একেবারেই ভুয়ো।”

অন্যদিকে জানা গিয়েছে, অনুরাগ বসু এখনও নাকি ‘আশিকি ৩’-এর চিত্রনাট্য লেখা শুরুই করেননি। তিনি অন্যান্য ছবি নিয়ে ব্যস্ত। তবে এই বিষয়ে মুখ খোলেননি পরিচালক অনুরাগ বসু।

[আরও পড়ুন: সুগার ফল করে অসুস্থ! মাঝরাতে দীপঙ্করকে নিয়ে হাসপাতালে ছুটলেন স্ত্রী দোলন]

প্রসঙ্গত, ‘আশিকি ৩’ (Aashiqui 3) ছবিতে এবার এন্ট্রি নিলেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। এখানেই চমকের শেষ নয়। এই ছবির পরিচালনার দায়িত্বভার সামলাবেন অনুরাগ বসু। সঙ্গে থাকছে সংগীত পরিচালক প্রীতম। সোশ্যাল মিডিয়ায় কার্তিক এ খবর শেয়ার করে জানিয়েছেন, একটা দারুণ ছবি হতে চলেছে। অনুরাগ বসুর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। তবে এই ছবিতে নায়িকার খোঁজ চলছে।

কার্তিকের কথায়, ‘আশিকি ছবি দেখে ও গান শুনেই আমার বড় হওয়া। সেই ছবির তৃতীয়ভাগে অভিনয় করার সুযোগ পেয়েছি, এটাই তো অনেক। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য ভূষণ কুমার ও মুকেশ ভাটকে ধন্যবাদ। এছাড়াও অনুরাগ বসু আমার খুব প্রিয় পরিচালক। তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি এটাই সত্যিই ভাগ্যের ব্যাপার। অনেক কিছু শিখতে পারব।’

১৯৯০ সালে মুক্তি পায়’ আশিকি’ ছবি। এই ছবিতে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগরওয়াল। সে সময় ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। নব্বইয়ের সেই আশিকি ছবির গান আজও সুপারহিট। সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়ে ২০১৩ সালে মুক্তি পায় আশিকি টু। এই ছবিতে জুটি বাঁধেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর। আশিকি টু-ও বক্স অফিসে ঝড় তোলে। এই ছবির গান সবার কাছে প্রশংসায় পায়। অরিজিৎ সিংয়ের গাওয়া ‘শুন রাহা হ্যায় না তু’ সবার কাছেই জনপ্রিয় হয়।

[আরও পড়ুন: ভুয়ো ভিডিওতে মুম্বই পুলিশকে নিয়ে ঠাট্টা, উরফি জাভেদের নামে দায়ের অভিযোগ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement