shono
Advertisement

মুকুল রায় বিজেপি বিধায়কই, ‘তুচ্ছ ব্যাপার’কে আমল দিতে নারাজ মমতা

মুকুল নিজেও স্পষ্ট করে দেন, তিনি তৃণমূলে ছিলেন না। বিজেপির হয়েই সক্রিয় ভাবে কাজ করবেন।
Posted: 04:18 PM Apr 19, 2023Updated: 06:47 PM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুকুল রায়কে নিয়ে তুঙ্গে রাজনৈতিক তরজা। বর্ষীয়ান এই নেতা কার? বিজেপি নাকি তৃণমূলের? এই প্রশ্নের উত্তরের একে অপরের কোর্টে বল ঠেলছে দুই দল। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়ে দিলেন মুকুল রায় বিজেপির বিধায়ক। তিনি কী রাজনৈতিক পদক্ষেপ করছেন বা করবেন, তা নিয়ে তৃণমূলের কোনও মাথাব্যথা নেই।

Advertisement

সোমবার রাতে আচমকাই মুকুলপুত্র শুভ্রাংশু রায় দাবি করেন, তাঁর বাবাকে অপহরণ করে দু’জন নিয়ে গিয়েছেন। এমনকী এয়ারপোর্ট থানায় মিসিং ডায়েরিও করেন তিনি। কিন্তু তার কয়েক ঘণ্টা পরই দেখা যায়, দিল্লি বিমানবন্দরে মুকুল (Mukul Roy)। যিনি ছেলের দাবি খারিজ করে নিজেই জানান, কেউ তাঁকে জোর করে নিয়ে যাননি। কাজের সূত্রেই রাজধানী গিয়েছেন তিনি। পাশাপাশি তিনি এও স্পষ্ট করে দেন, তিনি তৃণমূলে ছিলেন না। বিজেপির হয়েই সক্রিয় ভাবে কাজ করবেন।

[আরও পড়ুন: ‘শাহকে ফোন করেছি প্রমাণ করতে পারলে পদত্যাগ করব’, নাম না করে শুভেন্দুকে চ্যালেঞ্জ মমতার]

এই প্রেক্ষিতেই বুধবার নবান্নে সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলে দেন, “তিনি দিল্লি যাবেন, না মুম্বই নাকি পাঞ্জাব, সেটা তাঁর নিজের ব্যাপার। তিনি তো বিজেপি বিধায়কই আছেন। তবে শুনলাম, তাঁর ছেলে একটা মিসিং ডায়েরি করেছে। এমন মিসিং রিপোর্ট জমা পড়লে তো প্রশাসনের কাজ তা দেখা, সেই ব্যক্তি মিসিং কি না। সেটা তারা করবে। তবে ওই ব্যক্তি কী করবেন, সেটা তাঁর নিজের পছন্দ।”

এরপরই প্রশ্ন উঠে আসে, মুকুল রায়ের আচমকা দিল্লিযাত্রার নেপথ্যে কি কোনওভাবে কেন্দ্রীয় এজেন্সির চাপ রয়েছে? মমতার জবাব, হতে পারে কেউ হুমকি দিয়েছে। তবে এরপরই তিনি স্পষ্ট করে দেন যে মুকুল রায় কী করছেন বা তাঁর অবস্থান কী, এমন তুচ্ছ বিষয়ে আমল দিতে নারাজ তৃণমূল।

দেখুন ভিডিও। 

[আরও পড়ুন: আইনি লড়াইয়ে জয়, পরীক্ষার ৯ বছর পর বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশে চাকরি পাচ্ছেন অম্বিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement