shono
Advertisement

আবেগের নাম শাহরুখ, ‘পাঠান’-এর জন্য গোটা সিনেমা হল বুক করে ফেললেন ব্যবসায়ী

সিনেমার টিকিটগুলি বিশেষ মানুষদের দেবেন শাহরুখের এই অন্ধ ভক্ত।
Posted: 03:03 PM Jan 24, 2023Updated: 04:23 PM Jan 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই বড়পর্দায় ‘পাঠান’ (Pathaan) হিসেবে অবতীর্ণ হবেন শাহরুখ খান। চার বছর পর বলিউড বাদশার সিনেমা মুক্তি পাচ্ছে। অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে। প্রিয় তারকাকে স্বাগত জানাতে নানা কাণ্ড তাঁরা ঘটিয়ে চলেছেন। এবার গোটা একটা সিনেমা হল বুক করে ফেললেন মুম্বইয়ের ব্যবসায়ী।

Advertisement

জানা গিয়েছে, ব্যবসায়ীর নাম আমির মার্চেন্ট। ভাবনগরের এক মধ্যবিত্ত পরিবারেই জন্ম আমিরের। তবে এখন তিনি মুম্বইয়ের সফল ব্যবসায়ী। মেরিন এন্টারপ্রাইজেস নামে একটি কোম্পানির মালিক। জাহাজের যন্ত্রপাতি এবং খুচরো যন্ত্রাংশ সারা বিশ্বে রপ্তানি করেন আমির। এ ছাড়াও নানা ব্যবসা রয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় প্রায় ৩২ লক্ষ ফলোয়ার রয়েছে আমিরের। সেখানে নিজের বিলাসবহুল জীবন-যাপনের নানা ছবি ও ভিডিও আপলোড করতে থাকেন। সম্প্রতি পারফিউমের ব্র্যান্ডও রয়েছে আমিরের। তারকাদের সঙ্গেও তাঁর ছবি রয়েছে।

[আরও পড়ুন: বাড়ি কেনার জন্য নোরা নিয়েছিলেন মোটা অঙ্কের টাকা! চাঞ্চল্যকর দাবি ঠগ সুকেশের]

শাহরুখ খানের ‘জাবড়া ফ্যান’ আমির মার্চেন্ট। সেই কারণেই গোটা গ্যালাক্সি থিয়েটার বুক করে ফেলেছেন তিনি। আমিরের জন্যই এই প্রথমবার গ্যালাক্সি থিয়েটারে সকাল ন’টায় স্পেশ্যাল শো হবে। আর ‘পাঠান’-এর এই বিশেষ শোয়ের টিকিট আমির অ্যাসিড আক্রান্ত ও শাহরুখের অনুরাগীদের বিলি করবেন মুম্বইয়ের ব্যবসায়ী।

আগামী বুধবার অর্থাৎ ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। কিছুদিন আগে বজরং দল হুমকি দিয়েছিল ছবিটি গুজরাটে রিলিজ করতে দেওয়া হবে না। ছবির প্রর্দশন আটকাতে গুয়াহাটির একটি সিনেমা হলে চড়াও হয় কট্টরপন্থী এই দলের সদস্যরা। এর আগে ছবির ‘বেশরম গান’ নিয়ে আপত্তি তোলা হয়েছিল। নায়িকা দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়েও তীব্র কটাক্ষ করা হয়েছে। ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ। কিন্তু শাহরুখের কামব্যাক ছবির মুক্তির দিন যত এগিয়ে আসছে ততই বিতর্কের রং ফিকে হচ্ছে। ইতিমধ্যেই ২০ কোটি টাকার বেশি অগ্রিম বুকিংয়ের মাধ্যমে আয় করে ফেলেছে ছবিটি। ব্রিটিশ বোর্ড অফ ফিল্ম ক্লাসিফিকেশন (BBFC) ‘পাঠন’কে ১২A সার্টিফিকেট দিয়েছে। অর্থাৎ এই সংস্থার নিরিখি ১২ বছরের কম বয়সের শিশুরা কোনও প্রাপ্ত বয়স্কের সঙ্গে গেলে তবেই ছবিটি দেখতে পারবে।  আর এই বয়সের শিশুদের সিনেমাটি দেখা উচিত কিনা, সেই সিদ্ধান্ত তাদের অভিভাবকরাই নেবেন। 

[আরও পড়ুন: কলকাতাবাসীদের জন্য সুখবর, ভ্যালেন্টাইনস ডে-তে তিলোত্তমায় আসছেন ‘মানি কে মাগে হিথে’র ইয়োহানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement