shono
Advertisement

প্রত্যুষার ছবি মুক্তি নিয়ে কাম্যা পাঞ্জাবিকে নোটিস পাঠাল মুম্বই আদালত

স্থগিতাদেশের পরও কীভাবে ছবিটি মুক্তি পেল তা নিয়ে প্রশ্ন তোলে আদালত। The post প্রত্যুষার ছবি মুক্তি নিয়ে কাম্যা পাঞ্জাবিকে নোটিস পাঠাল মুম্বই আদালত appeared first on Sangbad Pratidin.
Posted: 05:05 PM Apr 06, 2017Updated: 12:22 PM Dec 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদালতের বারন সত্ত্বেও প্রয়াত টেলি তারকা প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের অভিনীত শেষ ছবি কেন মুক্তি পেল তা নিয়ে পরিচালক ও প্রযোজককে নোটিস পাঠাল মুম্বই আদালত। তাদের বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ আনা হয়েছে।

Advertisement

গত ১ এপ্রিলই প্রত্যুষার মৃত্যুর এক বছর পূর্ণ হল। সেদিনই প্রত্যুষার প্রিয় বান্ধবী কাম্যা পাঞ্জাবী রিলিজ করেন প্রত্যুষা অভিনীত শর্ট ফিল্ম ‘হম কুছ কহে না সকে’। এই ছবি নিয়েই কাম্যাকে নোটিস পাঠিয়েছে আদালত। কারণ মুম্বইয়ের এই টেলি তারকার আত্মহত্যার ঘটনায় নাম জড়ায় তাঁর বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংয়ের। সেই মামলা এখনও বিচারাধীন। তাই ১ এপ্রিল ছবিটি যেন মুক্তি না পায় তার জন্য আদালতে গিয়েছিলেন রাহুল। তিনি দাবি করেন, এই ছবিটি তাঁর ক্ষেত্রে ভুল বার্তা দিতে পারে। তাই আদালত ছবিটি মুক্তির ক্ষেত্রে স্থগিতাদেশও জারি করে।

[সঙ্গমের জন্য মিলছে ‘ভাড়ার পুরুষ’, নিকাহ হালালায় চূড়ান্ত হেনস্তায় মুসলিম মহিলারা]

স্থগিতাদেশের পরও কীভাবে ছবিটি মুক্তি পেল তা নিয়ে প্রশ্ন তোলে আদালত। আগামী ৭ এপ্রিলের মধ্যে আদালতে হাজির হতে বলা হয়েছে পরিচালক কাম্যা ও প্রযোজক নিরু শাহকে। উপস্থিত না থাকলে সেক্ষেত্রে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হতে পারে বলে আদালতসূত্রে জানা গিয়েছে।

The post প্রত্যুষার ছবি মুক্তি নিয়ে কাম্যা পাঞ্জাবিকে নোটিস পাঠাল মুম্বই আদালত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement