shono
Advertisement

কেন ‘বৃদ্ধ’যুবরাজকে দলে নিল মুম্বই? ফাঁস করলেন আকাশ আম্বানি

দল পেয়ে খুশি যুবরাজও, জানালেন তাঁর প্রতিক্রিয়া। The post কেন ‘বৃদ্ধ’ যুবরাজকে দলে নিল মুম্বই? ফাঁস করলেন আকাশ আম্বানি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Dec 20, 2018Updated: 06:36 PM Dec 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে আদৌ দল পাবেন যুবরাজ সিং, এই নিয়েই সন্দেহ তৈরি হয়েছিল। নিলামে প্রাথমিকভাবে কোনও দলই তাঁকে কেনার ব্যপারে আগ্রহ দেখায়নি। যে যুবরাজ এর আগে দু’বার রেকর্ড দর পেয়েছিলেন তাঁর জন্য বেসপ্রাইজ এক কোটি টাকাও খরচ করতে চাননি কোনও দলের কর্তারা। যুবির মতো এত বড় মাপের একজন ক্রিকেটারের পক্ষে এই ঘটনা লজ্জারই বলতে হবে। কিন্তু শেষ পর্যন্ত টিম ইন্ডিয়ার এক সময়ের সবচেয়ে নির্ভরযোগ্য তারকার মান বাঁচাল মুম্বই ইন্ডিয়ান্স। সেই বেস প্রাইসেই তাঁকে কিনে নিল আম্বানিদের দল। কিন্তু কোনও দল যখন যুবির প্রতি আগ্রহ দেখাল না, তখন হঠাৎ কেন মুম্বই তাঁকে কিনতে গেল? অনেকে বলছেন আসলে ভারতীয় ক্রিকেটে যুবরাজের অবদানকে স্বীকৃতি দিতেই এই সিদ্ধান্ত মুম্বই ম্যানেজমেন্টের। যদিও, টিমের অন্যতম কর্ণধার আকাশ আম্বানি সে তত্ত্ব মানতে নারাজ।

Advertisement

[আইপিএলের নিলামে চূড়ান্ত হতাশ বাংলাদেশি ক্রিকেটাররা]

আকাশ আম্বানি বলেন, “আমরা যুবরাজের কেরিয়ার বাঁচানোর জন্য ওঁকে কিনিনি। আমাদের যুবরাজকে প্রয়োজন। যুবি এমন একজন ক্রিকেটার যিনি বিশ্বের সমস্ত ট্রফি জিতেছেন। প্রচুর অভিজ্ঞতা আছে ওঁনার। আমাদের স্কোয়াডে যুবরাজকে বেশ কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হবে। দলে অনেক তরুণ ক্রিকেটার রয়েছে যাঁরা যুবরাজের অভিজ্ঞতা থেকে সমৃদ্ধ হবেন।” যুবরাজের প্রশংসায় পঞ্চমুখ আকাশ মনে করেন, মাত্র এক কোটি টাকায় যুবরাজকে পাওয়াটা সত্যিই ভাগ্যের ব্যপার। তিনি বলেন, “যুবরাজ এবং মালিঙ্গাকে আমরা এত কম টাকায় পেয়ে যাব ভাবিনি। সত্যি কথা বলতে যুবরাজের জন্য আমাদের আরও বাজেট ধরা ছিল। এক কোটি টাকায় তাঁকে পেয়ে যাওয়া আইপিএলের ইতিহাসে সবচেয়ে লাভজনক ব্যবসা।”

[আইপিএলে দাম পেলেন দেড় কোটি টাকা, বিরাটের সঙ্গে খেলবেন বাংলার প্রয়াস]

যুবরাজ নিজে অবশ্য, আইপিএলকে আরও একটা সুযোগ হিসেবেই দেখছেন। তিনি বলেছেন, কিছু প্রমাণ করার নেই। তবে, ভাল খেলার এবং দলকে জেতানোর পারফরম্যান্স করার খিদেটা রয়েছে। শুধু খেলার জন্য খেলব না, আমি খেলতে চাই, তাই খেলব। আশা করি এবছর ভাল খেলব।”

The post কেন ‘বৃদ্ধ’ যুবরাজকে দলে নিল মুম্বই? ফাঁস করলেন আকাশ আম্বানি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement