shono
Advertisement

সত্যি নায়ক! বাইক আরোহীদের দুর্ঘটনা থেকে বাঁচাতে পুলিশকর্মীর উদ্যোগ ভাইরাল

মানুষ মানুষের জন্য।
Posted: 02:41 PM May 05, 2023Updated: 02:44 PM May 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকলের তরে সকলে আমরা/ প্রত্যেকে আমরা পরের তরে। একথা সকলেরই জানা। কিন্তু মেনে চলা? মান আর হুঁশ মিলিয়েই যে মানুষ, সেকথা সবার খেয়াল থাকে না। তবু এই দুঃসময়েও রয়ে গিয়েছেন এমন মানুষ, যিনি অন্য মানুষের পাশে দাঁড়ানোতেই জীবনের সার্থকতা খুঁজে পান। তেমনই এক ট্র্যাফিক পুলিশকর্মী মন জিতে নিয়েছেন সকলের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়ে গিয়েছে মুম্বইয়ের ওই পুলিশকর্মীর কীর্তি।

Advertisement

কী করেছেন তিনি? আচমকা বৃষ্টি এলে রাস্তা এমন পিছল হয়ে পড়ে, টু হুইলারগুলি প্রায়শই পড়ে দুর্ঘটনার মুখে। পিছলে যায়, ধাক্কা মারে অন্য গাড়িকে। সেকথা মাথায় রেখেই সমস্যা সমাধানে মুশকিল আসান হয়ে এগিয়ে আসতে দেখা গিয়েছে ওই পুলিশকর্মীকে। তাঁকে দেখা গিয়েছে ব্যাগভরতি শুকনো ধুলো এনে রাস্তায় বিছিয়ে দিতে। উদ্দেশ্য, যাতে রাস্তা আর পিছল না থাকে।

[আরও পড়ুন: ‘বাবা বললেই চেকবুকে সই’, সব দায় অনুব্রতর ঘাড়ে ঠেললেন সুকন্যা! ইডির চার্জশিটে চাঞ্চল্য]

ভান্ডুপ পাম্পিং সিগন্যালে বহু বাইক পিছলে যাচ্ছিল আচমকা হয়ে যাওয়া বৃষ্টির ধাক্কায়। এই পরিস্থিতিতে নিজেই সমস্যা সমাধানে যেভাবে এগিয়ে এসেছেন ওই পুলিশকর্মী তা মন জিতেছে সকলের। ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি। এক নেটিজেন লিখেছেন, ‘পুলিশ বিভাগের কিছু মানুষের জন্যই আমি এখনও সিস্টেমে বিশ্বাস রাখতে পারি। এঁরা মানুষের উপরে ভরসা রাখেন। নিজেদের দায়িত্বের জায়গা পেরিয়েও মানুষের কল্যাণে এগিয়ে আসেন।’

[আরও পড়ুন: বাংলাদেশি নন, হাই কোর্টের ডিভিশন বেঞ্চেও প্রমাণ দিতে ব্যর্থ বনগাঁর TMC নেত্রী আলোরানি সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার