shono
Advertisement

ভরা রাস্তায় স্ত্রী ও শাশুড়িকে এলোপাথাড়ি কোপ! শিলিগুড়িতে রক্তারক্তি

অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
Posted: 06:02 PM Mar 08, 2024Updated: 06:05 PM Mar 08, 2024

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: ঠিক যেন থ্রিলার ছবি। আচমকাই ভরা রাস্তায় স্ত্রী ও শাশুড়িকে ধারালো অস্ত্রের কোপ যুবকের। রক্তে ভেসে যাওয়া রাস্তায় বেশ কিছুক্ষণ পড়ে রইল শাশুড়ির দেহ। পারিবারিক বিবাদের চরম পরিণতির সাক্ষী শিলিগুড়ি হাসপাতাল মোড়। 

Advertisement

২০১৭ সালে শিলিগুড়ির বাসিন্দা মহম্মদ শাহিদের সঙ্গে বিয়ে হয় পরেশনগরের বাসিন্দা সাকিনা খাতুনের। বিয়ের পর থেকেই ওই দম্পতির মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝামেলা শুরু হয়। ক্রমশ অশান্তি  বাড়তে থাকে। যার ফলে ৬ মাস আগে স্বামীর বাড়ি ছেড়ে পরেশনগরে বাপের বাড়ি ফিরে আসেন সাকিনা। মায়ের সঙ্গে থাকতে শুরু করেন। শুক্রবার শিলিগুড়ি হাসপাতাল মোড়ে মা ও মেয়ের সঙ্গে দেখা হয় মহম্মদ শাহিদের। অভিযোগ, সেখানেই বচসা শুরু হয় তাঁদের। তখনই ছুরি বার করে। স্ত্রী ও শাশুড়ির উপর ঝাঁপিয়ে পড়ে। এলোপাথাড়ি ছুরি দিয়ে কোপাতে থাকে অভিযুক্ত। 

[আরও পড়ুন: নীল চাষিদের হাহাকার নিয়ে আজও দাঁড়িয়ে ৪০০ বছরের ‘শিবকুঠি’, ফিরে দেখা ঐতিহাসিক নিদর্শন]

ছুরির ঘায়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শাশুড়ি রুকসানার। আশঙ্কাজনক অবস্থায় শিলিগুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে সাকিনাকে। ভরা রাস্তায় আচমকা এই রক্তারক্তি কাণ্ডে কার্যত হতবাক প্রায় সকলেই। ঘটনাস্থলে থাকা স্থানীয়রা হকচকিয়ে যান। তবে তাঁরাই ধরে ফেলেন হামলাকারীকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শিলিগুড়ি থানার পুলিশ। অভিযুক্ত ব্যক্তিকে আটক করে নিয়ে যায়। শিলিগুড়ি থানার এক আধিকারিক বলেন, “আমরা ঘটনার তদন্ত শুরু করেছি।”  দাম্পত্য অশান্তি এবং এদিনের হামলার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: হাতজোড় করে মমতাকে বলি, আমাকে ছেড়ে দিন’, ‘অবসর’ নিয়ে বিস্ফোরক চিরঞ্জিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার