shono
Advertisement

ফের রামের নামে হিংসা যোগীরাজ্যে, ‘জয় শ্রীরাম’ না বলায় মুসলিম যুবককে বেধড়ক মার!

গ্রেপ্তার দুই অভিযুক্ত।
Posted: 01:27 PM Jun 18, 2023Updated: 01:27 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটিলা ডেস্ক: ফের রামের নামে হিংসা যোগী রাজ্যে! ‘জয় শ্রীরাম’ না বলায় মুসলিম যুবককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল। নিগৃহীত যুবকের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ এনে নৃশংস অত্যাচার চালায় দুষ্কৃতীরা। চলতে থাকে চড়-ঘুষি-লাথি। অত্যাচারের ঘটনা ভিডিও করে সামাজিকমাধ্যমে পোস্ট করা হয়। সেই ভিডিও ভাইরাল হয়। অভিযোগ, নিগৃহীতের পরিবার থানায় অভিযোগ দায়ের করার পরেও সক্রিয় হয়নি পুলিশ। উলটে হেনস্তা করা হয়। দিন দুই পরে অ্যাসিসট্যান্ট সুপারিনটেনডেন্ট অফ পুলিশের হস্তক্ষেপে গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশ (Uttar Pradesh) বুলন্দশহরে ওই ঘটনা ঘটে গত ১৩ জুন। গ্রামে বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিলেন সাহিল। সেখানে হাজির হন তিন যুবক। অভিযোগ, তাঁরা মুসলিম যুবককে জোর করে বাইকে তুলে নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে মোবাইল চুরির অভিযোগে তাঁকে প্রশ্ন করা হয়। যদিও সাহিল জানান, এই বিষয়ে কিছু জানেন না। উত্তর পছন্দ না হওয়ায় সাহিলকে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করে তিন যুবক। তাঁর মাথা নেড়া করে দেওয়া হয়। এরপর তাঁকে “জয় শ্রী রাম” বলতে বাধ্য করা হয়।

[আরও পড়ুন: রবিবার কাকভোরে রক্তাক্ত দিল্লি, আততায়ীদের গুলিতে ছিন্নভিন্ন দুই যুবতী]

নির্মম অত্যাচারের ভিডিও করে দুষ্কৃতী তিন যুবক। এমনকী তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। যা ভাইরাল হয়। নেটিজেনদের একাংশ ঘটনার তীব্র নিন্দা করে। এদিকে দুষ্কৃতীদের থেকে মুক্ত হয়ে থানায় অভিযোগ জানাতে গেলে উলটো ঘটনা ঘটে। সাহিলের অভিযোগ, উলটে মোবাইল চুরির অভিযোগ এনে তাঁকেই গ্রেপ্তার করে পুলিশ। সাহিলের পরিবারের অভিযোগ, পুলিশ তাঁদের ভয় দেখায়। অভিযোগ প্রত্যাহারের জন্য চাপ দেয। এরপর ১৭ জুন অ্যাসিসট্যান্ট সুপারিনটেনডেন্ট অফ পুলিশের কাছে অভিযোগ জানান তাঁরা। প্রমাণ হিসেবে নিগ্রহের ভিডিও দাখিল করা হয। এরপরেই ব্যবস্থা নেয় পুলিশ। গ্রেপ্তার করা হয় দুই অভিযুক্তকে। তৃতীয় অভিযুক্তের সন্ধান চলছে। 

[আরও পড়ুন: ভারতের জেমস বন্ড! অস্ত্র নয়, স্রেফ মুখের কথায় থামান দাঙ্গা, গল্পকেও হার মানায় ডোভালের কীর্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement