shono
Advertisement

‘সম্পর্ক ভাঙা আশীর্বাদ’, নাম না করে রণবীরকে খোঁচা ক্যাটরিনার!

আর কী বললেন অভিনেত্রী? The post ‘সম্পর্ক ভাঙা আশীর্বাদ’, নাম না করে রণবীরকে খোঁচা ক্যাটরিনার! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:30 PM Dec 04, 2018Updated: 09:30 PM Dec 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ‘ভারত’ ছবির জন্য এখন প্রায়ই খবরে উঠে আসেন ক্যাটরিনা কাইফ। সেলেব্রিটি হওয়ায় কখনও পেশাগত, কখনও আবার ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। সবসময় যে সেই প্রশ্ন সুখকর হয়, তা নয়। কিন্তু প্রতিবারই ঠান্ডা মাথায় সেগুলি সামলান অভিনেত্রী। কখনও তিনি মাথা গরম করেছেন বলে শোনা যায়নি। এবারও তাই তাঁকে যখন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে প্রশ্ন করা হল, নিজস্ব কায়দাতেই তা সামলালেন তিনি।

Advertisement

নয়া ছবির জন্য কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বরুণ? ]

ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের ডিসেম্বর সংখ্যার কভারে এসেছেন ক্যাটরিনা। সাক্ষাৎকার নেওয়ার সময় তাঁকে রণবীর কাপুরের কথা জিজ্ঞাসা করা হয়। দু’বছর আগে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের ইতি ঘটে। কিন্তু আজ পর্যন্ত তাঁকে প্রায়ই প্রাক্তন প্রেমিককে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়। এবারও তেমনই প্রশ্ন করা হল ক্যাটকে। কিন্তু এবার আর প্রশ্ন এড়িয়ে গেলেন না তিনি। উত্তরে রীতিমতো বোমা ফাটালেন অভিনেত্রী। নাম না করে রণবীর প্রসঙ্গে তিনি বলেন, যখন তিনি সম্পর্কে জড়ান, তখন জীবনে প্রথমবার নিজের প্রতি মনোযোগী হয়েছিলেন। কিন্তু নিজের প্রতি যখন কেউ বেশি মনোযোগী হয়, তখনই সমস্যার সূত্রপাত হয়। একটা সময় তো নিজেকে নিয়েও সমস্যা হত তাঁর। অস্বস্তিতে কাটাতেন দিনের বেশিরভাগ সময়। ব্রেকআপ তাঁর কাছে আশীর্বাদস্বরূপ। ব্রেকআপের পরই নিজেকে নতুন করে চিনতে শুরু করেছেন। নতুন করে নিজেকে আবিষ্কার করেছেন বলে জানিয়েছেন ক্যাটরিনা।

প্রসঙ্গত, রণবীর কাপুরের কারণেই দীপিকা-ক্যাটরিনার সম্পর্ক আদায় কাঁচকলায়। শোনা যায়, ক্যাটরিনার জন্যই দীপিকার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন রণবীর। দুই অভিনেত্রীর মধ্যে মুখ দেখাদেখি তখন থেকেই বন্ধ। এই কারণে নিজের বিয়েতেও ক্যাটরিনাকে নিমন্ত্রণ করতে চাননি দীপিকা। কিন্তু শেষ পর্যন্ত মত বদলান তিনি। নিমন্ত্রণ জানান ক্যাটকে। আর ক্যাটও অভিমান ভুলে উপস্থিত হন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে।

ফের বিতর্কের মুখে নিক-প্রিয়াঙ্কা, এবার পশু নির্যাতনের অভিযোগ ]

The post ‘সম্পর্ক ভাঙা আশীর্বাদ’, নাম না করে রণবীরকে খোঁচা ক্যাটরিনার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement