shono
Advertisement
Zeeshan Siddique

'এই মৃত্যু যেন বৃথা না যায়', বাবা সিদ্দিকির খুনের 'জাস্টিস' চান ছেলে জিশান

গত ১২ অক্টোবর মহারাষ্ট্রের প্রাক্তন বিধায়কের মৃত্যু হয় আততায়ীদের হামলায়।
Published By: Biswadip DeyPosted: 11:37 PM Oct 17, 2024Updated: 11:37 PM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ১২ অক্টোবর মহারাষ্ট্রের প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকিকে গুলিতে ঝাঁজরা করে দেয় আততায়ীরা। পুলিশ সূত্রের দাবি, শুধু বাবা সিদ্দিকি নন, হত্যাকারীদের টার্গেটে ছিলেন সিদ্দিকির পুত্র বিধায়ক জিশান সিদ্দিকিও। রীতিমতো কপালজোরে রক্ষা পান তিনি। সেই ভয়ংকর হামলার পর এই প্রথম প্রতিক্রিয়া জানালেন তিনি। দাবি করলেন, বাবা সিদ্দিকির ভয়ংকর হত্যার 'জাস্টিস' চান তিনি ও তাঁর পরিবার।

Advertisement

এক্স হ্যান্ডলে একটি পোস্টে জিশান লেখেন, 'আমার বাবা তাঁর প্রাণ হারিয়েছেন দরিদ্র নিরীহ মানুষের প্রাণ ও বাসস্থান রক্ষা করতে করতে। আজ, আমার পরিবার ভেঙে পড়েছে। কিন্তু এটা নিয়ে যেন রাজনীতি না হয়। এই মৃত্যু যেন বৃথা না যায়। আমি ন্যায়বিচার চাই। আমার পরিবার ন্যায়বিচার চায়।'

শনিবার রাতে দলীয় কার্যালয়ের সামনে দশেরা উৎসব পালনের সময় খুন হন প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকি। মহারাষ্ট্রের রাজনৈতিক পরিমণ্ডলে তিনি বেশ জনপ্রিয় নেতা। দীর্ঘদিন কংগ্রেস করেছেন। পরে যোগ দেন অজিত পওয়ারের এনসিপি শিবিরে। এহেন ব্যক্তির হত্যার ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। এই খুনের দায় স্বীকার করেছে কুখ্যাত লরেন্স বিষ্ণোই গ্যাং। মূল পান্ডা হিসেবে চিহ্নিত হওয়া মহম্মদ জিশান আখতার দুবছর আগে পাঞ্জাবের জলন্ধর থেকে গ্রেপ্তার হয়েছিল। তার বিরুদ্ধে খুন, ডাকাতির মামলা ছিল।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পেরেছে, হামলার আগে প্রায় আধঘণ্টা অপেক্ষা করেছিল আততায়ীরা। এমনকী, তারা দশেরা উপলক্ষে বিতড়িত সরবতও পান করে তারা। তার পরই আচমকা হামলা চালিয়ে গুলিতে এফোঁড় ওফোঁড় করে দেয় সিদ্দিকির শরীর। এখনও পর্যন্ত এই হত্যাকাণ্ডে গ্রেপ্তার হয়েছে ৪ জন। প্রতিদিনই নিত্যনতুন তথ্য হাতে আসছে পুলিশের। এই পরিস্থিতিতে 'জাস্টিস' চাইলেন পিতৃহীন জিশান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত ১২ অক্টোবর মহারাষ্ট্রের প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকিকে গুলিতে ঝাঁজরা করে দেয় আততায়ীরা। পুলিশ সূত্রের দাবি, শুধু বাবা সিদ্দিকি নন, হত্যাকারীদের টার্গেটে ছিলেন সিদ্দিকির পুত্র বিধায়ক জিশান সিদ্দিকিও।
  • রীতিমতো কপালজোরে রক্ষা পান তিনি। সেই ভয়ংকর হামলার পর এই প্রথম প্রতিক্রিয়া জানালেন তিনি।
  • দাবি করলেন, বাবা সিদ্দিকির ভয়ংকর হত্যার 'জাস্টিস' চান তিনি ও তাঁর পরিবার।
Advertisement