shono
Advertisement

দিনেদুপুরে ‘ভূতে’র উপদ্রব পুলিশকর্মীর বাড়িতেই! আতঙ্কে কাঁটা পরিবারের সদস্যরা

আগুনের উৎস জানতে বারুইপুরের বাড়ি থেকে নমুনা সংগ্রহ বিজ্ঞান মঞ্চের সদস্যদের। The post দিনেদুপুরে ‘ভূতে’র উপদ্রব পুলিশকর্মীর বাড়িতেই! আতঙ্কে কাঁটা পরিবারের সদস্যরা appeared first on Sangbad Pratidin.
Posted: 10:35 PM Jul 05, 2020Updated: 01:26 AM Jul 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনেদুপুরে ঘরের মধ্যে আচমকা আগুন! পুড়ে যাচ্ছে জামাকাপড়। মাঝেমধ্যেই এমন ‘ভূতুড়ে কাণ্ড’ ঘটে চলেছে খোদ পুলিশকর্মীর বাড়িতেই। অথচ আগুনের উৎস একেবারেই অজানা। বারুইপুরের এই ঘটনায় আতঙ্ক থেকে পরিত্রাণ পেতে থানার দ্বারস্থ পুলিশকর্মীর পরিবার। বিজ্ঞান মঞ্চের সদস্যদের কানে পৌঁছেছে খবর। তাঁরা ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছে। তবে আতঙ্ক কিছুতেই কাটছে না বাড়ির সদস্যদের।

Advertisement

সপ্তাহখানেক ধরে বারুইপুরে ওই পুলিশকর্মীর বাড়িতে ভূতুড়ে আগুন দেখা যাচ্ছে। কখনও বিছানার চাদরে, কখনও জামাকাপড়ে পুড়ে যাওয়ার চিহ্ন। এসব ঘটছে সকলের অজান্তেই। সদস্যরা যখন একটি ঘরে রয়েছেন, অন্য ঘরে ঘটে চলেছে ভূতের তাণ্ডব। পরে আচমকা এসে সদস্যদের নজরে পড়ছে পোড়া জামাকাপড় কিংবা ঘরের অন্যান্য সামগ্রী। আরও আশ্চর্যের বিষয়, রাত ৯টার পর কোনওদিনই এই উপদ্রব হয়নি। কীভাবে কী ঘটছে, ধারণা হচ্ছে না কারোরওই। 

[আরও পড়ুন: পিপিই পরে নোরা ফাতেহির ‘গরমি’ গানে নাচ, চিকিৎসকের কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়]

এসব দেখে আতঙ্কিত পুলিশকর্মীর পরিবার বারুইপুর থানার দ্বারস্থ হয়েছে। পাশাপাশি, এই অভিশপ্ত পরিস্থিতি থেকে উদ্ধার পেতে বাড়িতে পুজোর আয়োজনও করা হয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। এদিকে, এমন ঘটনার খবর পৌঁছেছে রাজ্যের বিজ্ঞান ও যুক্তিবাদী মঞ্চের সদস্যদের কাছে। তাঁরা ওই বাড়িতে গিয়ে সরেজমিনে সবটা খতিয়ে দেখেছেন। বিজ্ঞান মঞ্চের সদস্যদের প্রাথমিক ধারণা, কেউ ইচ্ছে করে, ভয় দেখানোর জন্য এই ঘটনা ঘটাচ্ছে। তবে বাড়ি থেকে পোড়া জিনিসের নমুনা তাঁরা সংগ্রহ করেছেন রাসায়নিক পরীক্ষার জন্য। সদস্যরা জানিয়েছেন, কোনও রাসায়নিক বিক্রিয়ার জেরে ঘরে মাঝেমধ্যে এভাবে আগুন জ্বলে উঠছে কি না, তাও দেখা হবে। 

[আরও পড়ুন: বিজেপি-তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্র হালিশহর, ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল অর্জুন সিংয়ের গাড়ি]

আগুনের উৎস ঠিক কী, তা তো পরীক্ষা অথবা তদন্তসাপেক্ষ। কিন্তু সেসবের আগে বাড়ির সদস্যদের বড় চিন্তা, এভাবে মাঝেমধ্যে আগুন জ্বলে উঠে কখনও বড়সড় দুর্ঘটনা ঘটে যেতেই পারে। 

The post দিনেদুপুরে ‘ভূতে’র উপদ্রব পুলিশকর্মীর বাড়িতেই! আতঙ্কে কাঁটা পরিবারের সদস্যরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার