shono
Advertisement

বিচ্ছেদ ঘোষণার পরই বড়পর্দায় বড় ব্রেক নবনীতার! ব্যাপার কী? জানালেন অভিনেত্রী

প্রযোজক রানা সরকার নবনীতার সঙ্গে ছবি পোস্ট করেন। তাতেই জল্পনা শুরু হয়।
Posted: 01:22 PM Jul 19, 2023Updated: 01:22 PM Jul 19, 2023

সুপর্ণা মজুমদার: এক ছবিতেই খবর। প্রযোজক রানা সরকারের সঙ্গে দেখা করেছিলেন নবনীতা দাস (Nabanita Das)। সোশ্যাল মিডিয়ায় সে ছবি ছড়িয়ে পড়তেই শোরগোল। তাহলে কি বিচ্ছেদ ঘোষণার পরই বড়পর্দায় বড় ব্রেক অভিনেত্রীর? এমন প্রশ্ন উঠতে থাকে। সেই প্রশ্নের জবাব দিলেন নবনীতা।

Advertisement

 

গত ২৯ জুন ফেসবুকে জিতুর সঙ্গে বিচ্ছেদের খবর জানান নবনীতা। পরে জিতুও তাতে সিলমোহর দেন। তারপর থেকেই দু’জনের সোশ্যাল মিডিয়া পোস্ট চর্চার বিষয় হয়ে উঠেছে। এমন পরিস্থিতিতেই প্রযোজক রানা সরকার নবনীতার সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘জয় মা তারা।’ তাতেই অভিনেত্রী বিগ ব্রেকের জল্পনা শুরু হয়ে যায়। এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে আবার প্রযোজক জানান, ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে নবনীতা যেমন তারা মায়ের চরিত্রে অভিনয় বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। তেমনই কিছু করার পরিকল্পনা রয়েছে। আর খবই প্রাথমিক কিছু কথাবার্তা হয়েছে।

[আরও পড়ুন: ব্যাগের ভিতরে রাখা গাঁজা, মারিজুয়ানা! বেড়াতে গিয়ে গ্রেপ্তার সুপার মডেল জিজি হাদিদ]

ব্যাপার কী? ফোনে নবনীতাকে প্রশ্ন করা হয়েছিল। অভিনেত্রী জানান, এই প্রথমবার রানা সরকারের সঙ্গে দেখা করতে তাঁর অফিসে গিয়েছিলেন। এর আগে কখনও ফোনে বা মেসেজে কোনও কথা হয়নি। প্রযোজকের সঙ্গে প্রাথমিক কিছু কথাবার্তাই হয়েছে। তিনি অভিনেত্রী সিরিয়ালের শুটিং টাইম, বড়পর্দায় কী ধরনের কাজ করার ইচ্ছে রয়েছে, সেই সমস্তই জানতে চান।

 

এখন সান বাংলার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে রাজা গোস্বামীর বিপরীতে অভিনয় করছেন নবনীতা। বড়পর্দায় কি সময় দিতে পারবেন? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, দুই দিক সামলানো এখনই তাঁর পক্ষে সম্ভব নয়। যখন সিরিয়ালের কাজের চাপ একটু হালকা হবে তখন তিনি বড়পর্দা নিয়ে অবশ্যই ভাবতে পারবেন। হয়তো পরের বছর।

[আরও পড়ুন: ‘যার যেমন মুখ…’, সেলফি নিয়ে অঙ্কুশকে এ কী বললেন মিমি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement