shono
Advertisement
Nadia

শাক চুরি দেখে ফেলার শাস্তি! কিশোরকে নগ্ন করে 'অত্যাচার', ভাইরাল ভিডিও

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Tiyasha SarkarPosted: 08:35 PM Oct 24, 2024Updated: 09:17 PM Oct 24, 2024

রমণী বিশ্বাস, তেহট্ট: লাউ ও পালং শাক চুরি দেখে ফেলার শাস্তি। কিশোরকে উলঙ্গ করে গাছে ঝুলিয়ে বেধড়ক মারধর ও যৌন হেনস্তার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল নদিয়ার তেহট্টে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, নদিয়ার তেহট্টেক বেতাইয়ের বাসিন্দা ওই কিশোর। নির্যাতিত কিশোরের বাবা জানান, কয়েকদিন আগে তাঁর ছেলে গ্রামের একটি পুকুর পাড়ে বসে গেম খেলছিল। সেই সময় গ্রামের এক যুবক পুকুরের পাশে এক সবজি খেত থেকে লাউ ও পালংশাক চুরি করতে দেখে ফেলে। জমির মালিককে বিষয়টা জানান। এর পরই ওই কিশোরকে এক নির্জন জায়গায় ডেকে নিয়ে উলঙ্গ করে মারধর করা হয়। যৌন হেনস্তাও করা হয় বলে অভিযোগ। গোটা ঘটনার ভিডিও করেন সেখানকার বাসিন্দারা।

এই ঘটনার পর থেকেই ওই কিশোর অবসাদে ভুগতে শুরু করে। বাড়িতে কাউকে কিছু জানায়নি প্রথমে সে। অবশেষে ভিডিওটি পরিবারের সদস্যদের চোখে পড়ে। এর পর কিশোরকে চেপে ধরতে সমস্ত ঘটনার কথা খুলে বলে। এর পরই পুলিশে লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) উত্তম ঘোষ বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে। দোষ প্রমাণ হলে তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক আইনি পদক্ষেপ করা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লাউ ও পালং শাক চুরি দেখে ফেলার শাস্তি।
  • কিশোরকে উলঙ্গ করে গাছে ঝুলিয়ে বেধড়ক মারধর ও যৌন হেনস্তার অভিযোগ যুবকের বিরুদ্ধে।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল নদিয়ার তেহট্টে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement