shono
Advertisement

গুরুগ্রামে উদ্ধার স্যুটকেসবন্দি নগ্ন যুবতীর দেহ, যৌনাঙ্গে ক্ষত, ধর্ষণ করে খুনের আশঙ্কা পুলিশের

অজ্ঞাত অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 05:08 PM Oct 19, 2022Updated: 05:09 PM Oct 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাজিয়াবাদের পর গুরুগ্রাম (Gurugram), নারীর বিরুদ্ধে সংঘটিত অপরাধের শেষ নেই। এবার যুবতীর স্যুটকেসবন্দি নগ্ন দেহ উদ্ধার হল। পুলিশ জানিয়েছে, ওই যুবতীর যৌনাঙ্গে ক্ষতচিহ্ন রয়েছে। অনুমান করা হচ্ছে তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে। কোমরে আগুনের ছ্যাঁকার দাগ রয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার গুরুগ্রামে ইফোক চকের কাছে রাস্তার পাশের ঝোঁপের মধ্যে স্যুটকেসটিকে দেখতে পান এক অটোচালক। বিকেল ৪টে নাগাদ তিনি পুলিশকে স্যুটিকেসের বিষয়ে জানান। পুলিশ এসে স্যুটকেস থেকে এক যুবতীর নগ্ন দেহ উদ্ধার করে। মঙ্গলবার ঘটনার কথা প্রকাশ্যে আনে গুরুগ্রাম পুলিশ। ইতিমধ্যে ময়নাতদন্ত হয়েছে তরুণীর দেহের। তা থেকে অনুমান করা হচ্ছে, মৃত তরুণীর বয়স ২০ থেকে ২৫ এর মধ্যে। খুন করে তাঁর দেহ স্যুটকেসবন্দি করা হয়। এরপর স্যুটকেস ওই ঝোপে ফেলে দেওয়া হয়। যৌনাঙ্গের ক্ষত ও কোমরে ছ্যাঁকার দাগ দেখে অনুমান করা হচ্ছে হত্যার আগে যুবতীকে ধর্ষণ করা হয়েছে তো বটেই এইসঙ্গে তাঁর উপর নৃশংস অত্যাচার চালানো হয়েছে।

[আরও পড়ুন: কোটি কোটি টাকার মালিক আদানি কলেজও পাশ করেননি, কেন জানেন?]

গুরুগ্রামের ডিসিপি (DCP) দীপক সাহারন জানান, এখনও অবধি তরুণীর নাম-পরিচয় জানা যায়নি, তবে শীঘ্রই এই বিষয়ে পরিস্কার ধারণা মিলবে। যুবতীর শরীরে পোড়া দাগ মিলেছে, যৌনাঙ্গে ক্ষতচিহ্ন রয়েছে। অপরাধী শনাক্ত করতে এলাকার সিসিটিভি ফুটেজ ক্ষতিয়ে দেখা হচ্ছে। অজ্ঞাত পরিচয় অপরাধীদের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্তে নেমেছে গুরুগ্রাম পুলিশ।

[আরও পড়ুন: দু’দিন ধরে গণধর্ষণ যুবতীকে, গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে অত্যাচার, নির্ভয়ার ছায়া গাজিয়াবাদে]

এদিনই রাজধানীর দিল্লির (Delhi) পৈশাচিক নারী নির্যাতনের ঘটনা জানা গিয়েছে। ৩৬ বছরের যুবতীকে টানা দু’দিন ধরে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। বর্বর অত্যাচারের পর তাঁর হাত-পা বেঁধে বস্তাবন্দি করে রাস্তায় ফেলে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, রক্তাক্ত অবস্থায় উদ্ধারের সময় যুবতীর গোপনাঙ্গে লোহার রড ঢোকানো ছিল। ঘটনার ভয়াবহতা নির্ভয়া কাণ্ডের কথা মনে করাচ্ছে। এই ঘটনায় এখনও অবধি চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। দিল্লির বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন যুবতী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement