shono
Advertisement

মহাদেবের বিকৃত ছবি পোস্টের অভিযোগ, আটক নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই

কী বলছে পুলিশ? The post মহাদেবের বিকৃত ছবি পোস্টের অভিযোগ, আটক নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই appeared first on Sangbad Pratidin.
Posted: 01:29 PM Jun 11, 2018Updated: 02:08 PM Jun 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবাবিদেবের ছবিতে বিকৃতি। আর সেই বিকৃত ছবি পোস্ট করে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই আয়াজউদ্দিন। এই অভিযোগে পুলিশ আটক করেছে ওই ব্যক্তিকে। যদিও আয়াজউদ্দিনের দাবি, ভুল অভিযোগ দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।

Advertisement

 অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি যিশু সেনগুপ্ত, কী বলছেন চিকিৎসকরা? ]

হিন্দু যুব বাহিনীর এক সদস্য এই অভিযোগ করেন। তাঁর দাবি, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই একটি বিকৃত ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। মহাদেবকে নিয়ে ব্যাঙ্গ করে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন তিনি। এ নিয়েই পুলিশের দ্বারস্থ হন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতেই আয়াজউদ্দিনকে আটক করে মুজফফরনগর থানার পুলিশ। যদিও অভিনেতার ভাইয়ের বক্তব্য আলাদা। তিনি বলছেন সোশ্যাল মিডিয়াতেই তিনি ছবিটি দেখতে পেয়েছিন। কেউ একজন মহাদেবের একটি বিকৃত ছবিটি পোস্ট করেছিলেন। তিনি পালটা ছবিটি পোস্ট করেন এই প্রবণতার প্রতিবাদ করতে। বলেন যে, এ ধরনের বিকৃতি ছড়ানো কখনওই উচিত নয়। কিন্তু উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চেপে যাওয়ারই মতোই ঘটনা ঘটেছে এখানে। হিন্দু যুব বাহনীর ওই সদস্য নওয়াজউদ্দিনের ভাইয়ের করা পোস্টটিই দেখেন এবং তাঁর বিরুদ্ধেই অভিযোগ ঠুকে দেন। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ আয়াজউদ্দিনের সঙ্গে কথাও বলেন। তখনই পুরো ঘটনাটি পরিষ্কার হয়। পুলিশের তরফে বলা হচ্ছে, আয়াজউদ্দিনের দাবিই ঠিক। তিনি নতুন করে কিছু পোস্ট করেননি। বিতর্কিত এমন কিছু লেখেননি বা করেননি, যাতে কারও ভাবাবেগে আঘাত হতে পারে। তিনি বরং উলটোটাই করতে চেয়েছিলেন। কিন্তু এক্ষেত্রে ভুল অভিযোগ দায়ের হয়ে গিয়েছে।

The post মহাদেবের বিকৃত ছবি পোস্টের অভিযোগ, আটক নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement