shono
Advertisement

সুশান্ত কাণ্ডে নয়া মোড়, বড় সিদ্ধান্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর, স্বস্তি পেলেন রিয়া

মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল রিয়াকে। প্রায় এক মাস বাদে পান জামিন।
Posted: 08:54 AM Jul 19, 2023Updated: 08:55 AM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত কাণ্ডে নয়া মোড়। আর তাতেই স্বস্তি পেলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। মাদক যোগের অভিযোগে গ্রেপ্তারির পর রিয়াকে জামিন দিয়েছিল বম্বে হাই কোর্ট। সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করবে না বলেই জানিয়ে দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ওরফে NCB।

Advertisement

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সারা দেশ চমকে গিয়েছিল সেই খবরে। এই ঘটনার কিছুদিন পরই মাদক যোগের অভিযোগ ওঠে রিয়ার বিরুদ্ধে। ৮ সেপ্টেম্বর মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করে NCB। তারপর থেকে রিয়ার ঠিকানা ছিল বাইকুল্লা জেল। ৬ অক্টোবর মুম্বইয়ের সেশন কোর্ট রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়েছিল। কিন্তু তার পরের দিনই বম্বে হাই কোর্ট রিয়াকে জামিন দেয়।

[আরও পড়ুন: ‘মিঠাই’য়ের খোলস ছেড়েই উষ্ণ মেজাজে সৌমিতৃষা, ‘কেন তুমি এত হট?’, প্রশ্ন নেটিজেনদের]

সেই মামলা নিয়েই আবার সুপ্রিম কোর্টে শুনানি হয়েছিল। সেখানে অতিরিক্ত সলিসিটর জেনারেল এসভি রাজু বিচারপতি এ এস বোপান্না ও এম এম সুন্দ্রেশকে জানিয়ে দেন NCB-র পক্ষ থেকে রিয়ার জামিনের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করা হবে না। এ বিষয়ে যে আইন মানা হয়েছে তাই-ই বজায় থাকবে।

 

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁর পরিবারের নিশানায় রিয়া। অভিনেতার পরিবার থেকেও রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। সুশান্তের মৃত্যুর জন্য অনেকেই রিয়াকে দায়ি করেছিলেন। কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে অতীতকে পিছনে ফেলে আবারও কাজে যোগ দিয়েছেন তিনি। রিয়ালিট শোয়ে রোডিজের মেন্টর হয়েছেন তিনি।

[আরও পড়ুন: হাত স্তনে, মুখে টমেটো, উরফি নয়া ভিডিওতে তোলপাড় সোশ্যাল মিডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement