shono
Advertisement

ছেলে-বউমার বেডরুমে আড়ি পাতছে শাশুড়ি, কুরুচিকর! কাঠগড়ায় ‘নিম ফুলের মধু’

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও। তা নিয়েই চলছে তরজা।
Posted: 08:05 PM Jan 13, 2024Updated: 08:05 PM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহের টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। ‘জগদ্ধাত্রী’র পরের জায়গাটি বেশ ভালোভাবেই ধরে রেখেছে পর্ণা-সৃজনরা। কিন্তু এবার অন্য কারণে চর্চায় ছোটপর্দার এই ধারাবাহিক। ধারাবাহিকের একটি দৃশ্য নিয়ে শোরগোল নেটপাড়ায়।

Advertisement

কী এমন রয়েছে সেই দৃশ্যে? বেডরুমে নিবিড় প্রেমে পর্ণা ও সৃজন। দুষ্টু-মিষ্টি কথাবার্তা চলছে তাঁদের মধ্যে। স্ত্রীকে সৃজন বলছে, “আজ সারারাত তোমাকে আমি ঘুমোতে দেব না।” পর্ণার উত্তর, “তাই বুঝি! কাল সকালে যখন মা বাবুর চোখের তলায় কালি দেখে প্রশ্ন করবে…?” সৃজন বলে ওঠে, “বলব, কাল রাতে পর্ণা আমাকে ঘুমোতে দেয়নি।”

[আরও পড়ুন: এত স্পর্ধা! শাহরুখের মন্নতে প্রভাসের ‘কল্কি’র প্রচার, পোস্টার নিয়ে হাজির মুখোশধারীরা]

ঘরের ভিতরে যখন ছেলে-বউমার এই রোম্যান্টিক কথোপকথন চলছে, দরজার বাইরে আড়ি পেতে সব শুনছে কৃষ্ণা। তাঁর চোখ ছলছল করছে। নিজের মনে ভাবছে, ‘বাবুকে শেষপর্যন্ত আমার থেকে পুরোপুরি কেড়েই ছাড়ল পর্ণা!’ এমন দৃশ্য দেখেই নেটিজেনদের একাংশ রুষ্ট। কেউ কেউ বিষয়টিকে ‘কুরুচিকর’ও বলেছেন।

বেশিরভাগই শাশুড়ির নিন্দে করেছেন, “এমন শাশুড়ি পেলে আর বাচ্চার মুখ দেখা লাগবে না”, “বিনা পয়সার সিকিউরিটি গার্ড”, এমন মন্তব্য করা হয়েছে। যদিও এ ঘটনা গল্পের প্লট মাত্র। বাস্তবে কৃষ্ণার চরিত্রে অভিনয় করা অর্জিতার বিয়ে পর্যন্ত হয়নি। তবে তাঁর চরিত্র দর্শকদের নজরে শুরু থেকেই রয়েছে।

[আরও পড়ুন: ‘একটা গোলাপ কিনে দাও’, যশের কাছে আদুরে আবদার নুসরতের, কী করলেন অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement