shono
Advertisement

‘জাতীয় পতাকায় স্বাক্ষর করতে পারব না’, নীরজের দেশভক্তি মন জিতল নেটিজেনদের

নীরজের দেশভক্তি মন জিতে নিল সবার।
Posted: 03:45 PM Aug 28, 2023Updated: 03:45 PM Aug 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ভারতীয় (India) হিসাবে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের (World Athletics Championships 2023) ট্র্যাক অ্যান্ড ফিল্ড ইভেন্টে সোনা জেতেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। তার পর থেকেই প্রশংসিত হচ্ছেন দেশের সোনার ছেলে। ঐতিহাসিক এই জয়ের ফলেই নীরজ যে দেশের মানুষের হৃদয় জিতে নিয়েছেন তা নয়, দেশভক্তির জন্যও সবার ভালবাসা কুড়িয়েছেন চ্যাম্পিয়ন এই অ্যাথলিট। 

Advertisement

বুদাপেস্টে সোনা জেতার পরে হাঙ্গেরির এক ভক্ত নীরজের সই চান। ভারতের পতাকা নীরজের দিকে এগিয়ে দিয়ে তাতে সই করার অনুরোধ করেছিলেন হাঙ্গেরির সেই ভক্ত। দেশের সোনার ছেলে সেই মহিলা ভক্তের অনুরোধে কর্ণপাত করেননি। সংশ্লিষ্ট ভক্তের অনুরোধ প্রত্যাখ্যান করে নীরজ বলেন, ”আমার পক্ষে জাতীয় পতাকায় সই করা সম্ভব নয়।” 

[আরও পড়ুন: সোনা জেতার পর ‘চিরপ্রতিদ্বন্দ্বী’ আর্শাদকে কাছে ডেকে মন জিতলেন নীরজ, দেখুন ভাইরাল ভিডিও]

তবে নীরজ চোপড়া সেই ভক্তকে নিরাশ করেননি। সেই ভক্তের টি শার্টে সই করে দেন ভারতের সোনার ছেলে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে, নীরজ সেই ভক্তের টি শার্টে সই করছেন। টেবিলে রয়েছে ভারতের জাতীয় পতাকা।
নীরজ চোপড়া দেশের জাতীয় পতাকায় সই না করায় তাঁকে নিয়ে প্রবল চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। প্রশংসিত হন তিনি। সোশ্যাল মিডিয়ায় কেউ লেখেন, নীরজ চোপড়া আমাদের সবার অনুপ্রেরণা। ওর ভদ্রতা এবং দেশের পতাকার প্রতি শ্রদ্ধা সত্যিই প্রশংসার যোগ্য।  

[আরও পড়ুন: বিশ্বজয়ী নীরজকে শুভেচ্ছা জানালেন আর এক মহাতারকা অভিনব বিন্দ্রা]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement