shono
Advertisement

বিয়ের আগে যৌনতার পক্ষে সওয়াল! ‘লাস্ট স্টোরিজ ২’র ঝলকে চমক কাজল-নীনা-তামান্নার

ছবির একটি গল্পের পরিচালক কঙ্কনা সেনশর্মা।
Posted: 04:56 PM Jun 06, 2023Updated: 04:57 PM Jun 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটফ্লিক্সে ফিরছে ‘লাস্ট স্টোরিজ ২’ (Lust Stories 2)। এবার যৌনতা, লালসা, আকাঙ্খার কথা বলবেন কাজল, নীনা গুপ্তা, তামান্না ভাটিয়া, ম্রুণাল ঠাকুর, তিলোত্তমা সোম ও অম্রুতা সুভাষ। টিজারেই চমক দিয়েছেন প্রত্যেকে। নীনা গুপ্তার চরিত্র করেছেন বিয়ের আগে যৌনতার পক্ষে সওয়াল।

Advertisement

টিজারে বিয়ের আগের যৌনমিলনকে ‘টেস্ট ড্রাইভ’ বলা হয়েছে। নীনা গুপ্তার চরিত্রকে বলতে শোনা যাচ্ছে, “ছোট গাড়ি কেনার আগেও তো টেস্ট ড্রাইভ কর। তাহলে বিয়ের আগে কেন নয়?” মজার মোড়কে এভাবেই প্রত্যেকটি কাহিনি সাজিয়েছেন আর. বালকি, সুজয় ঘোষ, কঙ্কনা সেনশর্মা, অমিত রবিন্দেরনাথ শর্মা।

[আরও পড়ুন: সলমনের সামনেই পোশাক বদল কঙ্গনার! চোখের সামনে এসব দেখে মাথায় হাত ভাইজানের ]

২০১৮ সালে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ‘লাস্ট স্টোরিজ’। চারটি পৃথক গল্প নিয়ে তৈরি হয় ছবিটি। প্রেমের বদলে কামনার দিকটিই বেশি করে পরিষ্ফুট হয়েছে ছবির প্রতিটি গল্পে। অভিনয়ে একঝাক তারকা। একটি কাহিনিতে দেখা যায় রাধিকা আপ্টেকে। সঙ্গে মারাঠি তারকা আকাশ তোসর। একটিতে মনীষা কৈরালা ও সঞ্জয় কাপুর। ভিকি কৌশল ও কিয়ারা আডবানি ক্যামেরার সামনে ফুটিয়ে তোলেন দাম্পত্যের গল্প। আর চতুর্থ কাহিনিতে দেখা যায় নীল ভূপলম ও ভূমি পেড়নেকরকে।

ভালবাসায় যৌনতা আর অচ্ছ্যুৎ নয়। এই বার্তাই ‘লাস্ট স্টোরিজ’-এ দিতে চেয়েছিলেন চার পরিচালক অনুরাগ কশ্যপ, জোয়া আখতার, করণ জোহর ও দিবাকর বন্দ্যোপাধ্যায়। এবারে নতুন চার গল্প নিয়ে আসছেন বালকি, সুজয়, কঙ্কমা, অমিতরা। ছবিতে কাজল, নীনাদের পাশাপাশি রয়েছেন অঙ্গদ বেদী, কুমুদ মিশ্র, বিজয় বর্মা। শোনা যায়, ‘লাস্ট স্টোরিজ ২’র সেটেই বিজয়-তামান্নার প্রেমের সূত্রপাত।

[আরও পড়ুন: পূর্ণিমার রাতে ভেজা শরীরে চাঁদ ছোঁয়ার চেষ্টা মিয়া খালিফার, তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement