shono
Advertisement

অশান্ত পরিস্থিতির মাঝেই নুসরতের টিকটক ভিডিও, কটাক্ষের শিকার অভিনেত্রী

তৃণমূল তারকা সাংসদের ভিডিওতে মনোক্ষুণ্ণ নেটিজেনদের একাংশের। The post অশান্ত পরিস্থিতির মাঝেই নুসরতের টিকটক ভিডিও, কটাক্ষের শিকার অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:24 PM Dec 15, 2019Updated: 08:24 PM Dec 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’ গানে ক্যামেরার সামনে জমিয়ে নাচলেন অভিনেত্রী নুসরত। তাহলে কি তিনি স্বামী নিখিলকে মিস করছেন? এমন প্রশ্ন তোলার পাশাপাশি নেটিজেনদের হৃদয়ে হিল্লোলও তুলেছে নুসরতের নাচ। তবে নেটিজেনদের একাংশ আবার সাংসদ নুসরতের এই পোস্টে বেজায় চটেছেন। বাংলা ভাল নেই। জ্বলছে একাধিক জেলা। নাগরিকত্ব সংশোধিত আইনের প্রতিবাদে বিক্ষোভ জেলায় জেলায়। আর এই পরিস্থিতিতে তাঁর এই ভিডিও পোস্ট করা সমীচীন নয় বলেই মনে করছেন নেটিজেনদের একাংশ। যার জেরে অভিনেত্রীর পোস্টে সমালোচনা করতেও ছাড়েননি তাঁরা।   

Advertisement

রাজ্যজুড়ে নাগরিকত্ব সংশোধিত আইনের (Citizenship Amendments Act) প্রতিবাদে চলছে বিক্ষোভ। রবিবার একাধিক জেলায় বন্ধ হয়েছে ইন্টারনেট পরিষেবা। অগ্নিগর্ভ পরিস্থিতি। কার্যত স্তব্ধ জনজীবন। আর এসবের মাঝেই তৃণমূলের তারকা সাংসদ নুসরতের ভিডিওতে মনোক্ষুণ্ণ হয়েছে অনেকের। “বসিরহাটের কী খবর? শুধু রেলের জন্য প্রস্তাব পেশ করলেই কি দায়িত্ব শেষ হয়ে যায়?” পোস্টের কমেন্ট সেকশনে ধেয়ে এসেছে এমন মন্তব্যও। যদিও নুসরত কোনওরকম প্রতিক্রিয়া দেননি।

[আরও পড়ুন: বেলুন বিক্রি করছে পথশিশু, কোলে বসিয়ে ছবি তুললেন সাংসদ নুসরত]

প্রসঙ্গত, নুসরত জাহানকে নিয়ে সমালোচনা অবশ্য এই প্রথম নয়। সাংসদ হওয়ার পর থেকেই একাধিক বিষয়ে সমালোচিত হয়েছেন তিনি। সংসদে সিঁদুর পরে নবপরিণীতা হিন্দুর বেশে মন্তব্য রাখা থেকে রথযাত্রায় স্বামী নিখিলকে নিয়ে অংশগ্রহণ, অষ্টমীতে অঞ্জলী দেওয়া, সিঁদুর খেলা, সবেতেই সমালোচিত হয়েছেন। হিন্দু রীতিনীতি মেনে চলায় তাঁর উপর ফতোয়া জারি করা হয়েছিল উলেমাদের তরফে। তবে যাবতীয় কটাক্ষকে বুড়ো আঙুল দেখিয়ে সাংসদ তথা অভিনেত্রী নিজের কাজ করে গিয়েছেন।

[আরও পড়ুন:জানেনই না দলের ধরনা কর্মসূচির কথা, সংসদে মোদির ভাষণে মগ্ন নুসরত]

ব্যতিক্রমী মানসিকতার প্রমাণ তিনি আগেই দিয়েছেন। কখনও উৎসবের আনন্দ পথশিশুদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তো, আবার কখনও বা উৎসব উপলক্ষে দুর্গতদের বস্ত্র বিলি করেছেন। তৃণমূলের তারকা সাংসদ মুসলিম ধর্মাবলম্বী হয়ে বিয়ে করেছেন হিন্দু প্রেমিককে। সিঁদুর পরেছেন। লোকসভায় গিয়ে স্পিকারের পায়ে হাত দিয়ে প্রমাণ করেছেন। স্টারডমের বাইরে গিয়ে মিশে গিয়েছেন বসিরহাটের মানুষদের সঙ্গে। আর তাঁকেই ট্রোলড হতে হল সোশ্যাল মিডিয়ায়।

The post অশান্ত পরিস্থিতির মাঝেই নুসরতের টিকটক ভিডিও, কটাক্ষের শিকার অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement