shono
Advertisement

সুপারহিট গান ‘মানিকে মাগে হিথে’ গেয়ে তাক লাগাল কলকাতার খুদে, দেখুন ভাইরাল ভিডিও

ছোট্ট দু'টি চোখে লুকোনো একগাদা দুষ্টুমি। মুখের হাসি রসগোল্লার চেয়েও বেশি মিষ্টি।
Posted: 09:31 PM Sep 03, 2021Updated: 02:03 PM Sep 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট দু’টি চোখে লুকোনো একগাদা দুষ্টুমি। মুখের হাসি রসগোল্লার চেয়েও বেশি মিষ্টি। আধো বুলিতে দিব্যি শোনাল জনপ্রিয় সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’। ছোট্ট ‘মানু বুড়ি’র আদুরে সেই গানের ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইউটিউবে (YouTube) প্রায় ৬ লক্ষ ৫৯ হাজার দর্শক দেখে ফেলেছেন ভিডিওটি।

Advertisement

নেটদুনিয়ার ছোট্ট এই তারকা বাবা-মায়ের সঙ্গে থাকে নিউটাউনে। আসল নাম বিদীপ্তা ঘোষ। বাবা বিজয় ভালবেসে ডাকেন ‘মানু বুড়ি’ নামে। সেই নামেই খোলা হয়েছে ইউটিউব চ্যানেল। টলিউডে DOP ও এডিটর হিসেবে কাজ করেন মানুর বাবা বিজয় ঘোষ। নিজের একটি ক্রিয়েটিভ স্টুডিও-ও রয়েছে তাঁর।

সংবাদ প্রতিদিন ডিজিটালের সঙ্গে ফোনে কথা বলতে গিয়ে নিউটাউনের বাসিন্দা জানান, লকডাউনের সময় অনলাইনে শিশুদের সক্রিয়তা বাড়ে। সে সময়ই ছোট্ট মানুকে নিয়ে একটি ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন তিনি। বিশাল কোনও প্রত্যাশা ছিল না। শুধু মেয়ের জীবনের টুকরো টুকরো মুহূর্ত, তাঁর নাচ-গান-ঘোরার কিছু মুহূর্ত দর্শকদের সামনে তুলে ধরাই উদ্দেশ্য ছিল।

[আরও পড়ুন: এবার পর্দায় রানু মণ্ডলের বায়োপিক, জানেন, লতাকণ্ঠীর চরিত্রে কে অভিনয় করবেন?]

সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ ৪ বছরে পা দেবে মানু। সারাক্ষণ নিজের পাকা পাকা কথায় বাড়ির লোকজনকে মাতিয়ে রাখে। গান শুনতে ভালবাসে, আবার পছন্দের গান শুনলে নাচতেও শুরু করে দেয়। ইয়োহানির গাওয়া সিংহলি গানটি শুনতেন মানুর মা বাসন্তী ঘোষ। সেই থেকেই গানটি পছন্দ মানুর। মজা করে তাঁর একটি প্যারোডি ভিডিও আপলোড করেছিলেন বিজয় ঘোষ। এক লক্ষেরও বেশি দর্শক দেখেন ভিডিওটি। এরপরই আসল গানের ভিডিওটি আপলোড করা হয়।

দর্শকদের নমস্কার করে ভিডিও শুরু করে মানু। আদুরে কথায় নানা কথা বলার পর গান শুরু করে। মাঝে মধ্যে আবার ছোট্ট তারকার খিদেও পেয়ে যায়। খেতে বড় ভালবাসে মানু। চকোলেট, কেক, পেস্ট্রি পেলেই খুশি। আর দর্শক খুশি তার মিষ্টি গলায়। বয়স চার হয়ে গেলেও এখনও স্কুলে ভরতি হয়নি মানু। বিজয়বাবু জানান, ভারচুয়াল ক্লাসের পর্ব শেষ হলেই তিনি মেয়েকে স্কুলে পাঠাবেন। ‘মানু বুড়ি’র আরও ভিডিও নিশ্চয়ই পাওয়া যাবে? “নিশ্চয়ই পাওয়া যাবে”, বলেন বিজয় ঘোষ। যে ভিডিও এক শিশুকে দিয়ে করানো যাবে, তেমন ভিডিও তৈরি করবেন বলে জানান তিনি। ইতিমধ্যেই ‘সিদ্ধান্ত’ ও ‘হোপ’ নামের দু’টি শর্ট ফিল্মে অভিনয় করেছে মানু। তবে ‘মানিকে মাগে হিঠে’ তাঁকে সোশ্যাল মিডিয়া সেনসেশন করে তুলেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement