shono
Advertisement

হুবহু এক, কঙ্গনার শাড়ি নকল করে তৈরি আলিয়ার বিয়ের পোশাক? কটাক্ষ নেটিজেনদের

বিয়েতে সবস্যাচীর ডিজাইন করা আইভরি রঙের শাড়ি পরেছেন আলিয়া। তা নিয়েই বিতর্ক।
Posted: 08:24 PM Apr 17, 2022Updated: 09:15 PM Apr 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদনের খবরে এখন প্রায় সমস্ত চর্চা রণবীর কাপুর ও আলিয়া ভাটের (Ranbir-Alia Marriage) বিয়ে নিয়েই। এবারে এই চর্চায় যুক্ত হল কঙ্গনা রানাউতের নাম। আলিয়া-কঙ্গনার শাড়ির ডিজাইন হুবহু এক। এই অভিযোগেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। ভাটকন্যা এবং তাঁর বিয়ের শাড়ির ডিজাইনার সব্যসাচীকে একহাত নিয়েছেন নেটিজেনরা।

Advertisement

এমনিতে আলিয়া ও কঙ্গনার (Kangana Ranaut) সম্পর্ক খুব একটা মধুর নয়। কারণে-অকারণে করণ জোহরের প্রিয় পাত্রীকে একহাত নিতে ছাড়েন না কঙ্গনা। কিন্তু এবার কঙ্গনার সূত্র ধরেই আলিয়া এবং সবস্যাচীকে একহাত নিলেন নেটিজেনরা। 

[আরও পড়ুন: ভাইয়ের পর দিদি? ‘রণলিয়া’র বিয়ে মিটতেই দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়ার ইঙ্গিত করিশ্মার!]

১৫ এপ্রিল রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে চার পাকে বাঁধা পড়েছেন আলিয়া ভাট। বিয়েতে সবস্যাচীর ডিজাইন করা আইভরি রঙের শাড়ি পরেছেন নায়িকা। টিল্লা কাজ রয়েছে সারা শাড়িতে। হাতে বোনা হয়েছে আলিয়ার ওড়না। সব্যসাচীর হেরিটেজ স্টাইলের গয়নাতেই সেজে বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া। 

এই শাড়ির সঙ্গে কঙ্গনার শাড়ির মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। দাবি করা হয়েছে, ২০২০ সালে ভাইয়ের বিয়ের রিসেপশনে ঠিক এমনই শাড়ি পরেছিলেন কঙ্গনা। আর সেই শাড়িরও ডিজাইনার সব্যসাচী।

আলিয়ার গয়নার সঙ্গেও কঙ্গনার গয়নার মিল খুঁজে পেয়েছেন তাঁরা। আর এতেই কটাক্ষের বন্যা বয়ে গিয়েছে, কেউ ডিজাইনার সব্যসাচীকে একহাত নিয়ে ‘অলস’ তকমা দিয়েছেন, কেউ আবার ব্যঙ্গ করে লিখেছেন, “আলিয়া নির্লজ্জভাবে কঙ্গনার শাড়ির ডিজাইন নকল করেছেন।” অবশ্য এ বিষয়ে এখনও পর্যন্ত আলিয়া কিংবা কঙ্গনার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: ৪০ দেশের ছবি নিয়ে ২৫ এপ্রিল শুরু কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, জানুন বিস্তারিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement