shono
Advertisement

‘নারীদের পণ্য হিসেবে দেখানো সমর্থন করি না’, বাদশার উলটো সুরে নেটপাড়ায় বিদ্রুপের ঝড়

যে গানের অ্যালবামের প্রচারে গিয়ে বাদশার মুখে এমন কথা, তার নাম 'গন গার্ল'।
Posted: 03:07 PM Sep 03, 2023Updated: 03:15 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁর গানের প্রতিটি শব্দে নারীদের ভোগ্যপণ্য হিসেবে বর্ণনা দেওয়া হয়, সেই ব়্যাপতারকার মুখেই কিনা উলটো সুর! বাদশা বলছেন, “নারীদের ভোগ্যপণ্য হিসেবে দেখানো আমি মোটেই সমর্থন করি না।” আর গায়কের এমন কথা শুনেই নেটপাড়ায় বিদ্রুপের ঝড়!

Advertisement

বাদশার দাবি, “তিনি লিঙ্গ নির্বিশেষে সকলের সমানাধিকারে বিশ্বাসী। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব়্যাপতারকার মন্তব্য, আমি এমন কোনও গানকে সমর্থন করি না, যেকানে নারীদের ভোগ্যপণ্য হিসেবে দেখানো হয়। আমার বাড়িতেও তো মহিলা সদস্য রয়েছেন। তাছাড়া আমার গান দায়িত্ব এবং সম্মানের একটি জায়গা থেকে আসে।” বিশেষভাবে উল্লেখ্য, যে গানের প্রচারে গিয়ে বাদশা এমন কথা বললেন, সেই অ্যালবামের নাম ‘গন গার্ল’! শুধু তাই নয়, বাদশার সাফাই, “আসলে আমি চারদিকে যা দেখি, সেটাই নিজের গানের মধ্য দিয়ে দেখাই।”

[আরও পড়ুন: তিক্ততা অতীত, ‘গদর ২’র সাফল্যের পার্টিতে শাহরুখকে জড়িয়ে ধরলেন সানি, ভাইরাল ভিডিও]

‘হায় গরমি’, ‘পানি পানি’, ‘লড়কি বিউটিফুল কর গয়ি চুল’, ‘গেন্দা ফুল’ -এর মতো গানের স্রষ্টা বাদশা। তাঁর গানে যে দৃষ্টিকোণ থেকে নারীদের তুলে ধরা হয়, তা নিয়ে দর্শক-শ্রোতাদের মধ্যেও কম অসন্তোষ নেই। তার অন্যতম মূল কারণ, বাদশার গানের লিরিকস। তাছাড়া মিউজিক ভিডিওতেও যে নারীস্তুতি করা হয়, এমনটাও নয়। গানের কথার পাশাপাশি মিউজিক ভিডিওতেও ভোগ্যপণ্য় হিসেবে দেখানো হয়। তার জন্য অবশ্য একাধিকবার নিন্দা, সমালোচনার সম্মুখীন হতে হয়েছে বাদশাকে। তবে তাতে ব়্যাপতারকার ভ্রুক্ষেপের লেশমাত্র নেই!

[আরও পড়ুন: সুলতান! সলমনের পাশে কয়েক মিনিটও দাঁড়াতে পারলেন না কার্তিক, পালিয়ে বাঁচলেন নায়ক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement